অপরাধফতুল্লা

না’গঞ্জের ফতুল্লায় প্রকাশ্যে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় যুবককে পিটিয়ে আহত

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় প্রকাশ্যে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় মনির হোসেন নামের এক যুবককে পিটিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় প্রতিবাদী যুবকের বড় ভাই আলী আব্বাস বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তবে ঘটনার কয়েকদিন পেরিয়ে গেলেও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ আহতের পরিবারের।
অভিযোগ সূত্রে জানা যায়- গত ২৩ অক্টোবর সন্ধ্যায় ফতুল্লার দাপা ইদ্রাকপুর শাহজাহান রোলিং মিল এলাকায় জাহাঙ্গীর’র পুত্র জাহিদ (২৫) ও রনি ওরফে ডিব্বা রনি (২২), রাজীব (৩০) ও তার স্ত্রী হেনা প্রকাশ্যে মাদক বিক্রি করছিল। এসময় একই এলাকার মৃত মোহাম্মদ আলী’র পুত্র মনির হোসেন তাদের বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ীরা মনিরকে এলোপাথারী মারধর শুরু করে। মনির’র চিৎকারে তার বড় ভাই আলী আব্বাস ছুটে এলে তাকেও ইট দিয়ে মাথায় আঘাত করে। পরে আশেপাশের লোকজন ছুটে এলে মাদক ব্যবসায়ীরা উভয়কে হত্যার হুমকি দিয়ে চলে যায়।
এ ঘটনায় আলী আব্বাস বাদী হয়ে ঘটনার পরদিন থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে ঘটনার কয়েকদিন পেরিয়ে গেলেও পুলিশ কোন কার্যকর ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ আহতের পরিবারের। এতে ও-ই এলাকার সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।
তবে অভিযোগের তদন্ত কর্মকর্তা এস. আই. শাহাদাত হোসেন জানান- তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close