নারায়ণগঞ্জরাজনীতি

বাংলাদেশ যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন স্বর্ণালী আক্তার

প্রেস বিজ্ঞপ্তি : আন্দোলন, সংগ্রাম ও সাফল্যের সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগ। ঐতিহ্যবাহী প্রাণপ্রিয় এই সংগঠনটির যাত্রা শুরু হয়েছিল আজ থেকে ২২ বছর আগে। ২০০২ সালের ৬ জুলাই তৎকালীন চার দলীয় জোট সরকারের হত্যা, সন্ত্রাস, নির্যাতনের বিরুদ্ধে চলমান আন্দোলন সংগ্রামকে আরো গতিশীল করে রাজনীতিতে নারীর অংশগ্রহণ বৃদ্ধি এবং যুব নারী সমাজকে সুসংগঠিত করার লক্ষ্যে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী, বঙ্গবন্ধু কন্যা আজকের মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠা করেন। আন্দোলন-সংগ্রাম-ত্যাগ-তিতিক্ষা-জেল-জুলুম-হুলিয়া মাথায় নিয়ে সংগঠনটি ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ডের মর্যাদা লাভ করেছে।

হাজারো নেতাকর্মীদের অহংকারের এই সংগঠনটির প্রতিটি নেতাকর্মী জননেত্রী শেখ হাসিনার জন্য যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। বহু ঘাত-প্রতিঘাত, প্রতিকূলতা, ষড়যন্ত্র মোকাবেলা করেই এগিয়ে যাচ্ছে শিক্ষা, সাম্য আর প্রগতির সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগ।

বাংলাদেশ যুব মহিলা লীগের সকলস্তরের নেতাকর্মীদের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন প্রতিশ্রুতি জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা যুব মহিলা লীগ নেত্রী স্বর্নালী আক্তার।

একই সঙ্গে দেশ থেকে সমগ্র অপশক্তি, স্বৈরাচার, মৌলবাদ, নারী বিদ্বেষী মনোভাব, বিএনপি-জামাতের ষড়যন্ত্র মোকাবেলায় বাংলাদেশ যুব মহিলা লীগের কোনো নেতাকর্মী পেছপা হবে না, প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে সংগঠনের প্রত্যেককে এই অঙ্গীকার গ্রহণের আহ্বান জানান। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close