অপরাধসিদ্ধিরগঞ্জ

নাসিক ৬নং ওয়ার্ডে মন্ডলপাড়ায় ফের ড্রেনে মিললো মদ ও ফেনসিডিলের খালি বোতল

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদকের স্বর্গরাজ্য খ্যাত এলাকা নাসিক ৬ নং ওয়ার্ড। বছর হতে না হতেই ফের ড্রেন পরিষ্কার করতে গিয়ে পাওয়া গেছে হাজার হাজার ফেনসিডিল ও মদের খালি বোতল।

বুধবার (১২ জুন) সকালে মন্ডলপাড়া এলাকার ড্রেন পরিষ্কার করতে গিয়ে ড্রেনের ভিতর থেকে নাসিকের পরিচ্ছন্নতাকর্মীরা ফেনসিডিল ও মদের এসব খালি বোতল পায়।
মন্ডলপাড়ার আশপাশের অধিকাংশ ড্রেনেই ফেনসিডিলের হাজার হাজার খালি বোতল পানি নিষ্কাসনের পথ বন্ধ করেছে। ফলে বৃষ্টি হলে এ এলাকায় জলাবদ্ধতা দেখা দেয়।

এরআগেও গতবছর বৃষ্টির পানিতে জলাবদ্ধতা দেখা দিলে নিজ উদ্যোগে ড্রেনেজ সংস্কার করতে গিয়ে দেখা মিলে হাজারও ফেনসিডিলের খালি বোতলের।

এদিকে স্থানীয়দের অভিযোগ নাসিক ৬ নং ওয়ার্ডের পুরো এলাকা মাদকের স্বর্গরাজ্যে পরিনত হয়েছে। এরপরও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজর নেই ওই এলাকাটিতে।

শুধু ফেনসিডিলের বোতলই নয় ড্রেনটি পরিষ্কার করাকালীন সময়ে এর আগেও বিভিন্ন আইটেমের মদের বোতলও মিলেছে বহুবার। এরপরও এলাকাটিকে মাদকমুক্ত করার জন্যে প্রশাসনের কোন উদ্যোগ চোখে পড়েনা।

সন্ধ্যা হলেই এলাকায় মাদকদ্রব্যের বেচা-কেনা বাড়ে। দিন-রাত প্রকাশ্যে চলে বেচা-কেনা ও মাদক সেবন। এসওরোড কবরস্থানের মতো জায়গাও মাদক সেবনে বাদ যাচ্ছে না। অনেকে বাসায় দিন-রাত নেশা করার পরে ফেনসিডিলের খালি বোতল গুলো বস্তায় ভরে রাতে কোন এক সময় ফেলে দিয়ে যাচ্ছে ড্রেনে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, আমি থানায় যোগদানের পর থেকেই মাদক কিশোর গ্যাং সহ সকল অপরাধের বিরুদ্ধে কঠোর অভিযান চালিয়ে যাচ্ছি। এক্ষেত্রে জনসাধারণকে আইনশৃঙ্খলা বাহিনীকে তথ্য দিয়ে সহায়তা করতে হবে। ইনশাআল্লাহ, অচিরেই সিদ্ধিরগঞ্জ থেকে মাদকের আগ্রাসন দূর করা হবে। মাদকের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মতি বলেন, একসাথে এতগুলো নেশাজাতীয় ফেনসিডিলের খালি বোতল ড্রেনের মধ্যে পাওয়া যাওয়ার বিষয়টি স্বাভাবিক নয়। আমি সর্বক্ষণ মাদকের বিরুদ্ধে কাজ করে যাচ্ছি। মাদকের বিস্তার রোধে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। তাই প্রশাসনের কাছে দাবি থাকবে যুবসমাজকে ভয়ঙ্কর মাদকের হাত থেকে রক্ষা করতে পুলিশ প্রশাসনকে খুঁজে বের করতে হবে ফেনসিডিলের খালি বোতলের উৎস। শীঘ্রই প্রশাসনের সহযোগীতায় আমরা ওয়ার্ড থেকে মাদক নির্মূল করবো ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close