জাতীয়নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জে তরলীকৃত গ্যাস সম্প্রসারণ বিষয়ক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত

তরলীকৃত গ্যাসের সম্প্রসারণ ( LNG Expansion) এবং দেশের জ্বালানি খাতের ভবিষ্যৎ নিয়ে আজ ( ৪ মার্চ) নারায়ণগঞ্জ জেলার আলী আহাম্মদ চুনকা পাঠাগারে একটি গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বৈঠকের আয়োজক হিসেবে ছিল দ্য আর্থ সোসাইটি, ক্লিন এবং বিডব্লিউজিইডি। দেশে তরলীকৃত গ্যাসের অনিয়ন্ত্রিত ব্যবহার এবং জ্বালানি খাতে এর উপর নির্ভরশীলতার ক্ষতিকর দিক সম্পর্কে উক্ত বৈঠকে আলোচনা করা হয়।

আয়োজকদের মধ্য থেকে উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন ক্লিনের চিফ এক্সিকিউটিভ অফিসার হাসান মেহেদী, ক্লিনের প্রোগ্রাম কো-অর্ডিনেটর প্রিন্স মাহবুব, ক্যাম্পেইন কো-অর্ডিনেটর বাহলুল আলম, দ্য আর্থ সোসাইটির প্রোগ্রাম অফিসার মোহাম্মদ মুবিন, ইয়ুথ ফর কেয়ারের ফেলো মোহাম্মদ জারিফ অনন্ত।

বৈঠকে নারায়ণগঞ্জ এবং মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন এনজিও, সামাজিক সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন এবং সাংবাদিক প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ জেলার পক্ষ থেকে উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন এম এ মান্নান ভূঁইয়া, চেয়ারম্যান, মানব কল্যাণ পরিষদ, মোহাম্মদ হোসাইন, চেয়ারম্যান, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি, জান্নাতুল ফেরদৌসী (ঝুনু),সভাপতি,স্বপ্নজয়ী মা ও শিশু কল্যাণ সংস্থা, আয়শা আক্তার,সভাপতি,জাতীয় লেখক কল্যাণ পরিষদ পাঠাগার, মোহাম্মদ নাজমুল হাসান (রুমি), সাধারণ সম্পাদক, সাধারণ পাঠাগার নারায়ণগঞ্জ,মোঃ নজরুল ইসলাম ঢালী, নির্বাহী পরিচালক, সোশ্যাল আন অবস্টাকটিব হেলপ এসোসিয়েশন(সোহা), রাকিবুল ইসলাম ইফতি, প্রতিষ্ঠাতা সভাপতি -ইয়ুথ লিড গ্লোবাল, বৃষ্টি আক্তার, সহ- সাধারণ সম্পাদক, এসো আলোর সন্ধানে যুব সংগঠন, দৈনিক দেশ বর্তমান পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আহসানুল হাবিব সোহাগ, মো. রাকিবুল হাসান, দপ্তর সম্পাদক, গোদনাইল আলোকিত যুব শক্তি।

মুন্সিগঞ্জ জেলার পক্ষ থেকে উপস্থিত ছিলেন, মোঃ জসিম মোল্লা, চেয়ারম্যান, ফ্রেন্ডস্ সমাজকল্যাণ সংসদ, মোঃ নজরুল ইসলাম খান পান্নু- সাধারণ সম্পাদক, আদর্শ পল্লী উন্নয়ন সমিতি, রত্না হালদার- সভাপতি, কালারাইয়ের চর মহিলা সংস্থা, দেওয়ান আবুল হাশেম – সভাপতি, প্রাণী মন্ডল আব্দুর রহিম দেওয়ান স্মৃতি পাঠাগার, মোঃ শহিদুল ইসলাম বাবু, নির্বাহী পরিচালক, শততা ও প্রগতি যুব সমাজকল্যাণ সংস্থা, তাসলিমা বেগম, সভাপতি, আঁখি অটিজম সংস্থা। আরও উপস্থিত ছিলেন আওলাদ হোসেন, সদস্য সচিব, কল্যাণের অভিযাত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close