নারায়ণগঞ্জরাজনীতি

আলী আহাম্মদ চুনকা’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গসাথী ক্লাবের উদ্যোগে মিলাদ মাহফিল

নিজস্ব সংবাদদাতা: ২৫ ফেব্রুয়ারী মহান মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক পৌরপিতা, নারায়ণগঞ্জ শহর ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত জননেতা আলী আহাম্মদ চুনকা’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গসাথী ক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৮ ফেব্রুয়ারী) বাদ আছর দেওভোগ শিশুবাগ বিদ্যালয় সংলগ্ন ক্রীড়া ও সামাজিক সংগঠন বঙ্গসাথী ক্লাবের কার্যালয়ে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
বঙ্গসাথী ক্লাবের সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জ্বল’র সভাপতিত্বে এসময় সংক্ষিপ্ত আলোচনা শেষে মহান মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক পৌরপিতা, নারায়ণগঞ্জ শহর ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত জননেতা আলী আহাম্মদ চুনকা’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বাইতুন নূর জামে মসজিদের প্রেস ইমাম ও খতিব মাওলানা মোঃ নাসির উদ্দীন মিলাদ মাহফিল শেষে মোনাজাত পরিচালনা করেন।
বঙ্গসাথী ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার শুভ’র সার্বিক পরিচালনায় এসময় মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন- বাইতুন নূর জামে মসজিদের সভাপতি হাজী আফসার উদ্দিন আফসু, সাধারণ সম্পাদক আজিজুল হক তপন ও পঞ্চায়েত কমিটির সভাপতি আহম্মদ আলী বেপারী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close