সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে নবজাতককে দেখতে গিয়ে একই পরিবারের দগ্ধ ৬

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বাসায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের বার্মাশীল বাঘপাড়া এলাকার একটি টিনশেড বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন—সুখী আক্তার এবং তার ১০ বছরের মেয়ে সাদিয়া আক্তার, বোন জান্নাতি আক্তার, ভাই আরিফ হাওলাদার, ফুফাতো বোন রহিমা আক্তার ও রহিমার মেয়ে ঋতু আক্তার।

দগ্ধদের স্বজন রনি হাওলাদার জানান, সিদ্ধিরগঞ্জ বাঘপাড়া এলাকার ওই টিনশেড বাড়িটি ভাড়া করে নুর মোহাম্মদের স্ত্রী সুখী আক্তার তার পরিবারের সদস্যদের নিয়ে থাকতেন। ১৫ থেকে ২০ দিন আগে তাদের একটি সন্তান হয়। তাদের সেই সন্তানকে দেখতে অন্যান্য স্বজনরা বাসায় এসেছিলেন। রাতে ওই বাসায় হঠাৎ আগুন লাগে এবং তারা দগ্ধ হন। খবর পেয়ে তাৎক্ষণিক তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কী থেকে আগুন লেগেছে, তা স্পষ্টভাবে কেউ বলতে পারেনি। তবে ধারণা করা হচ্ছে, গ্যাস থেকে অথবা মশার কয়েল থেকে এই আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে।

রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, ‘একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে আইসিইউতে রাখা হয়েছে। বাকিদের বিভিন্ন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ‘আমরা আজ সকালে (বৃহস্পতিবার) সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close