অপরাধসিদ্ধিরগঞ্জ

দুই বিদেশি নাগরিকের উপর হামলার মামলায় আসামিরা অধরা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের একটি কোরিয়ান কোম্পানির দুই বিদেশি নাগরিকের উপর হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ উঠেছে সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সদস্য সচিব সাদ্দাম হোসেন ও তার সহযোগীদের বিরুদ্ধে। গত বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বাসস্ট্যান্ডের সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় মামলায় সন্দেহভাজন হিসেবে সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সদস্য সচিব সাদ্দাম হোসেন (৩৮) ও জহিরুল ইসলাম (৪২) এর নাম উল্লেখ করা হয়েছে।

জহিরুল ইসলাম কুমিল্লা জেলাধীন ফুল মিয়ার ছেলে ও সাদ্দাম হোসেন সুমিলপাড়া মুনলাইট পশ্চিম এলাকার রওশন আলীর পুত্র।

মামলা সূত্রে জানা যায়, গত বুধবার ১৭ জানুয়ারি বিকেলে আদমজী ইপিজেড থেকে কর্মকর্তাদের নিয়ে বের হওয়া কিডো বিডি কোম্পানির একটি মাইক্রোবাস সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বাসট্যান্ডের সামনে পৌঁছালে পথিমধ্যে রাস্তার দুই দিক হতে অজ্ঞাতনামা চার-পাঁচ জনে বিভক্ত একদল সন্ত্রাসী পথরোধ করে গাড়ীর ভেতরে থাকা কর্মকর্তাদের হত্যার উদ্দেশ্যে উপর্যুপরি পাথর নিক্ষেপ করে হামলা চালায়। এতে গাড়ীর গ্লাস ভেঙ্গে ভিতরে থাকা দুই বিদেশি কর্মকর্তা গুরুতর আহত হন এবং গাড়ী ভাঙচুর করে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত করা হয়।

কিডো বিডি কোম্পানি লিমিটেড নামের বিদেশি কর্মকর্তার পরিবহনকৃত মাইক্রোবাসে হামলা করে দুজনকে গুরুতর আহত ও ভাঙ্গচুর করার ঘটনায় সপ্তাহপার হলেও মামলায় উল্লেখিত জহিরুল ও সাদ্দাম হোসেনসহ অজ্ঞাতনামা কাউকেই এখনও গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক জানান, হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। কারা এ হামলার সঙ্গে জড়িত, পুলিশ তা খুঁজে বের করতে তদন্ত করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close