রাজনীতিসিদ্ধিরগঞ্জ

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সিদ্ধিরগঞ্জ থানা শাখার কমিটি গঠন

 

প্রেস বিজ্ঞপ্তি : শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার অন্তর্গত সিদ্ধিরগঞ্জ থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে মো: দেলোয়ারকে সভাপতি ও রহমত উল্লাহকে সাধারন সম্পাদক করে সিদ্ধিরগঞ্জ থানা পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

৩০ নভেম্বর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আল মামুনুর রশীদ ও সাধারন সম্পাদক নাহিদুর রহমান লাফিজ এর স্বাক্ষরিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ দলীয় প্যাডে সাংগঠনিক গতিশীলতা ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় ০১ বছরের জন্য পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে মো: রিফাত, বশির আহম্মেদ, মো: রোমান, শাহেদুর রহমান জিসান, জাহিদ প্রধান, যুগ্ম -সাধারণ সম্পাদক হিসেবে সাইফুল, মাহামুদুল হাসান মৃদুল, মো: সাব্বির আহম্মেদ, সাজ্জাদ হোসেন সৈকত, সাংগঠনিক সম্পাদক হিসেবে শাহজাদা, মারুফ হোসেন, মাসুম বিল্লাহ পৃথিবী, মো: রনি সহ ৪৫ সদস্য বিশিষ্ট কমিটিতে নেতৃবৃন্দের নাম উল্লেখ করা হয়েছে।

এসময় সভাপতি মো: দেলোয়ার বলেন, সিদ্ধিরগঞ্জ থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতির দায়িত্ব গ্রহন করলাম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শে বুকে ধারন ও তার সুযোগ্য কন্যা এবং নারায়ণগঞ্জের ৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের হাতকে আরও শক্তিশালী করতে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা কমিটি ব্যাপক ভূমিকা পালন করবে এবং আগামী ০৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচনে আবারো নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close