কুমিল্লাবিনোদন

কুমিল্লার মানুষকে নিয়ে আপত্তিকর মন্তব্য নায়িকা আঁচলের

‘ভুল’ সিনেমা দিয়ে ২০১১ সালে ঢালিউডে ক্যারিয়ার শুরু করেন আঁচল। চলচ্চিত্র ক্যারিয়ারে শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর সঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন তিনি। তবে একসময় ঢালিউডে বেশ ব্যস্ত সময় পার করা এই অভিনেত্রীর হাতে এখন কাজ নেই বললেই চলে। দীর্ঘদিন ধরে আছেন পর্দার আড়ালে।

বৈবাহিক সূত্রে কুমিল্লার পুত্রবধূ তিনি। বিয়ে করেছেন কুমিল্লার ছেলে গায়ক সৈয়দ অমিকে। সেই সূত্র ধরেই এ নায়িকাকে প্রশ্ন করা হয়, কুমিল্লার মানুষকে এক কথায় কী বলে? জবাবে আঁচল বলেন, কুমিল্লার মানুষকে সবাই তো ‘ইতর’ বলে। এর পর এই অভিনেত্রী বলেন, কেন এমনটা বলা হয় সেটা তো জানি না। কিন্তু আমাকে যখন কেউ জিজ্ঞেস করে শ্বশুরবাড়ি কোথায়— এর জবাবে যদি বলি ‘ইতর’ তা হলেই বুঝে যায়। এর পর তারাই বলে, ‘ও আচ্ছা কুমিল্লা।

যোগ করে তিনি আরও বলেন, আমার মনে হয় কুমিল্লার জন্য এই শব্দটা ট্রেডমার্ক করা। তবে সেদিক থেকে কুমিল্লার ছেলে হিসেবে নিজের স্বামীর প্রশংসাও করেন এ নায়িকা। আঁচল বলেন, ‘আমার স্বামী অন্য জগতের মানুষ। সে খুব চুপচাপ, শান্ত। সবসময় মিউজিক নিয়ে থাকতেই পছন্দ করেন।’

এদিকে নায়িকার এমন মন্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। ওই ভিডিওর কমেন্টবক্সে কুমিল্লার মানুষেরা নিজেদের জেলা নিয়ে বিভিন্ন ইতিবাচক মন্তব্য করেছেন। সেই সঙ্গে পাবলিক প্লাটফর্মে একজন নায়িকা কোনো জেলা সম্পর্কে ‘আপত্তিকর’ বক্তব্য রাখতে পারেন না বলেও তারা মনে করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close