নারায়ণগঞ্জ

২য় দিনেও চলছে নাসিক ৫নং ওয়ার্ডে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কর্মসূচী

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের নির্দেশে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) ৫নং ওয়ার্ডে ২য় দিনের মত মশক নিধন কর্মসূচী পালিত হয়েছে।

মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত এ ওয়ার্ডের সকল অলিতে-গলিতে ডেঙ্গু প্রতিরোধে কর্মসূচির অংশ হিসেবে মশার ওষুধ ছিটানো হয়। সংসদ সদস্য আলহাজ্ব শামীম ওসমান ও তাঁর সুযোগ্য পুত্র যুব সমাজের অহংকার অয়ন ওসমানের দিক নির্দেশনা মোতাবেক মশার ওষুধ, স্প্রে ও ফগার মেশিন দিয়ে নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি ও সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কবির হোসেনের সার্বিক পরিচালনায় গত সোমবার থেকে ডেঙ্গুর প্রভাব রোধে মশক নিধন কার্যক্রম শুরু হয়।

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কবির হোসেন বলেন, আজকে বাংলাদেশের প্রত্যেকটি জেলায় ডেঙ্গু রোগী পাওয়া যাচ্ছে এবং মানুষের মৃত্যু হচ্ছে। আমার বড় ভাই আওয়ামী লীগের নেতা আনিসুর রহমান ভাই কয়েকদিন আগে ডেঙ্গুতে মারা গেছে। ডেঙ্গু বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে সরকারের পক্ষ থেকে যথাযথ চিকিৎসাসহ সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। যখনই কোন দুর্যোগ আসে, বন্যা, খড়া আসে তখনই কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে গিয়ে দাঁড়ায়। আজকে ঠিক একইভাবে ডেঙ্গু প্রতিরোধে আমাদের অভিভাবক এমপি শামীম ওসমান ভাইয়ের নির্দেশে আমরা আওয়ামী লীগ নেতৃবৃন্দ জনগণের পাশে এসে দাঁড়িয়েছি। তিনি চলমান এই ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মফিজুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের প্রচার সম্পাদক জসীম, সহ-সম্পাদক রুবেল প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close