অপরাধসারাদেশ

বেপরোয়া গাড়ি চালিয়ে গভীর রাতে মফিজের ঘর ভাঙলেন বগুড়ার এমপিপুত্র

বগুড়ার শেরপুর-ধুনটের এমপি আলহাজ হাবিবুর রহমানের পুত্র আসিফ ইকবাল সনির বিরুদ্ধে গভীর রাতে বেপরোয়া গাড়ি চালিয়ে একজনের ঘর ভাঙার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাড়ির মালিক মফিজ উদ্দিন এবং তার স্ত্রী আলেয়া বেগম আহত হয়েছেন। গভীর রাতে এমপিপুত্রের এমন কাণ্ডে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গাড়িতে এমপিপুত্রের সঙ্গে ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মহসিন আলী ছিলেন।

নাম প্রকাশ না করার শর্তে কয়জন বলেন, গাড়িটি সনি নিজেই চালাচ্ছিলেন। গভীর রাতে তারা গড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে তা মফিজের ঘরে ঢুকে পড়ে। এ সময় খাটে শুয়ে থাকা স্বামী-স্ত্রী দুজন আহত হয়েছেন। এ ছাড়া টিনের ঘরটির ব্যাপক ক্ষতি সাধন হয়েছে। খাট ও ঘরের আসবাবপত্র ভেঙেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভাঙার দৃশ্য দেখে সহজেই অনুমান করা যায় গাড়িটির গতি ছিল অস্বাভাবিক। মফিজ এবং আলেয়া অনেকটা মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন।

মফিজের ভাই মাসুদ জানান, রাত আনুমানিক দেড়টার পর এমপিপুত্র সনি নিজে গাড়ি চালিয়ে টিনের বেড়া ভেঙে মফিজের ঘরের মধ্যে ঢুকে পড়েন। এতে আলেয়া আহত হলেও অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ঘুমে থাকা স্বামী-স্ত্রী দুজন। পরে গাড়িটি রাস্তায় তুলে সনি নিজেই চালিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মহসিন আলী বলেন, গাড়িটির চাকা ব্রাস্ট হয়ে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ওই বাড়িতে প্রবেশ করে।

গাড়ির চাকা পাংচার হয়েছিল দাবি করে এমপিপুত্র আসিফ ইকবাল সনি বলেন, দুর্ঘটনা হতেই পারে। আমরা খেলা দেখে আসছিলাম। গাড়িটি আমার ড্রাইভার চালাচ্ছিলো। রাস্তা ভেজা ছিল। হঠাৎ চাকা পাংচার হয়ে দুর্ঘটনায় পড়ে যাই। আহতদের তাৎক্ষণিকভাবে চিকিৎসা প্রদান করি এবং ঘরটি মেরামতের ব্যবস্থা করেছি।

তিনি আরও বলেন, আমি নিজে গাড়ি চালাচ্ছিলাম না, আমার ড্রাইভার নাজমুল চালাচ্ছিল।

এমপিপুত্র সনির গাড়িতে ঘর ভাঙা এবং আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে ধুনট থানার ওসি বলেন, আমি দুর্ঘটনার কথা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close