রুপগঞ্জ

রূপগঞ্জে অজ্ঞাত ট্রাকের ধাক্কায় এক নারীর মৃত্যু

রূপগঞ্জে অজ্ঞাত ট্রাকের ধাক্কায় স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে চাকায় পিষ্ট হয়ে এক গৃহবধূ মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন স্বামী তাজুল ইসলাম। সোমবার (১৩ মার্চ) দুপুরে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কালাদী এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহত গৃহবধুর নাম, ইয়াসমিন বেগম (৫৫)। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়।এ দুর্ঘটনাকে কেন্দ্র করে এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের কালাদিয়ে অংশের উভয় দিকে প্রায় ৬ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে করে চরম ভোগান্তির শিকার হন সাধারণ যাত্রী থেকে শুরু করে যানবাহন চালকরাও।

ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান জানান, তাইজুল ইসলাম স্ত্রী ইয়াসমিন বেগমকে নিয়ে রাজধানীর ধানমন্ডি এলাকায় থাকেন। সকালে ব্রাহ্মণবাড়িয়া থেকে মোটরসাইকেলে ধানমন্ডির উদ্দেশ্যে রওয়ানা হন। তারা উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কালাদী এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে দ্রুত গতিতে আসা একটি অজ্ঞাত নম্বরের ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় ইয়াসমিন বেগম ছিটকে সড়কে পড়ে গেলে আরেকটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, এছাড়া তার স্বামী তাজুল ইসলামকে আহত অবস্থায় একটি হাসপাতালে ভর্তি করা হয়। ইয়াসমিন বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close