সোনারগাঁও

সোনারগাঁয়ে চাঁদা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, নগদ টাকা লুট

সোনারগাঁয়ে দাবিকৃত ১০ হাজার টাকা চাঁদা না পেয়ে মো: জসিম উদ্দিন নামে এক ব্যক্তির চাউলের ব্যবসা-প্রতিষ্ঠানে গিয়ে তার উপর হামলা চালিয়েছে সনমান্দী ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ফজলুল হক ও তার সন্ত্রাসী বাহিনী।

এসময় হামলাকারীরা ব্যবসায়ী জসিম উদ্দিনকে মারধর করে তার কাছে থাকা নগদ ১ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় মোঃ ফজলুল হক মেম্বার (৬৫), মোঃ সাকিব (২৫), মোঃ জুবায়ের (২০), মোঃ শফিকুল ইসলাম (২১) নামে ৪ জনকে আসামি করে ভুক্তভোগী জসিম উদ্দিন সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ করেছেন। উপজেলার সনমান্দী ইউনিয়নের আলমদী দক্ষিণ চক বাজারে বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

সরেজমিনে চকবাজার এলাকায় জসিম উদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠানে গেলে দোকানের আসবাবপত্র ও ক্যাশবাক্স-সহ সকল কিছু এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

ভুক্তভোগী জসিম উদ্দিন গণমাধ্যমকে জানান, গত বৃহস্পতিবার রাত ৮ টার সময় আমার কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে বর্তমান মেম্বার ফজলুল হক ও তার সন্ত্রাসী দল। এর আগে তাকে নগদ ১০ হাজার টাকা দেওয়ার পরে পূনরায় আমার কাছে আরো ১০ হাজার টাকা চাঁদা দাবী করে। আমি চাঁদা দিতে অস্বীকার করলে আমাকে প্রাণনাশের হুমকি দেয়।

পরে আমি প্রাণ বাঁচানোর জন্য থানায় অভিযোগ করলে পুলিশ তদন্তে আসে। পুলিশ তদন্ত করে যাওয়ার পর তার সন্ত্রাসী বাহিনী আমার চাউলের দোকানে এসে লাঠিসোঁটা দিয়ে আমাকে মেরে ক্যাশে থাকা ১ লক্ষ টাকা ছিনিয়ে নেয় এবং যাওয়ার সময় অভিযোগ তুলে নেয়ার হুমকি দেয়।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য ফজলুল হক হামলার কথা স্বীকার করে বলেন, আমরা এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে বসেছিলাম। সেখানে সিদ্ধান্ত হয়েছে আগামী রবিবার দিন বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্তিতিতে শালিস বসে একটা মিমাংসা করা হবে।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ বলেন, চকবাজার এলাকায় হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close