রাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ

জামায়াত ইসলামীর আমীরে জামায়াত ডা: শফিকুর রহমানসহ গ্রেপ্তারকৃত সকল বন্দীদের মুক্তির দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৭ টায় চৌধুরী বাড়ী তাঁতখানা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে চৌধুরী বাড়ি বাসস্ট্যান্ডে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরীর সম্মানিত সহকারী সেক্রেটারি মো. জামাল হোসেন। 

বক্তব্য তিনি বলেন, স্বৈরাচারী সরকার অন্যায় ভাবে আমাদের আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান সাহেবকে দীর্ঘদিন যাবত অন্যায় ভাবে কারারুদ্ধ করে রেখেছেন।

এছাড়াও সংগঠনের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া মো. গোলাম পরোয়ার সহ নেতৃবৃন্দকে অন্যায় ভাবে গ্রেপ্তার করে রেখেছেন, আমরা অনিতিবিলম্বে তাদের মুক্তি দাবি করছি এবং টালবাহানা না করে কেয়ারটেকারের দাবি মেনে নিয়ে নির্বাচনের  ব্যবস্থা করুন।

বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- মহানগরীর কর্মপরিষদ সদস্য আবু তালহা, হাফেজ আব্দুল মুমিন, আবু নাফিস, সিদ্ধিরগঞ্জ দক্ষিণের আমির কফিল আহমদ, নারায়ণগঞ্জ উত্তরের আমির আবুল কালাম আজাদ, আব্দুল গফুর, সারোয়ারুল ইসলাম খান, শহিদুল ইসলাম মো. আব্দুর রব সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close