অপরাধআইন ও অধিকারনারায়ণগঞ্জসোনারগাঁও

সোনারগাঁয়ে মাদকের চালান দেখে ফেলায় হত্যার অভিযোগে গ্রেফতার ৩

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক চালান দেখে ফেলায় ১৬ বছরের এক কিশোরকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগে পলাতক ৩ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১০ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা এ তথ্য জানান।

জানা গেছে, ২৪ আগষ্ট সোনারগাঁ থানাধীন পিরোজপুর এলাকায় ১৬ বছরের কিশোর মো. তুহিনকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটে। ওই ঘটনায় ২৮ আগষ্ট ভিকটিমের বাবা মো. মনির বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মাদকের চালান দেখে ফেলায় পিটিয়ে এবং শ্বাসরোধ করে তার ছেলে ভিকটিম মো. তুহিনকে হত্যা করা হয় বলে তিনি অভিযোগ করেন।

পরে, গতকাল ৯ সেপ্টেম্বর রাতে চাঁদপুর জেলার সদর থানাধীন রঘূনাথপুর ভাঙ্গাপুর এলাকায় অভিযান চালিয়ে ১৬ বছরের কিশোর তুহিন হত্যা মামলার আসামি ওই এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মোস্তফা (৫৫) ও তার দুই ছেলে রনি (২০) ও আল আমিনকে (২৫) গ্রেফতার করে র‍্যাব।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নিহত তুহিন মিয়া চেঙ্গাকান্দি গ্রামের মনির হোসেনের ছেলে। সে ঝাউচর এলাকায় তার মামা নুরুল হুদার আসবাবপত্রের দোকানে কাজ করত। একই এলাকায় পার্শ্ববর্তী হিরাঝিল হোটেলে গ্রেফতার আসামি রনি এবং আল আমিন দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ফেনসিডিল ও ইয়াবা বিক্রি করে আসছিল। তারা গত ২২ আগস্ট ফেনসিডিলের কার্টুন হোটেলের পাশের কক্ষে নিয়ে যাওয়ার সময় ভিকটিম তুহিন দেখে ফেলে এবং ঘটনাটি পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীকে জানাবে বলে জানায়। বিষয়টি আসামিরা জানতে পারলে তারা ভিকটিম তুহিনকে এলোপাথারী মারপিট করে এবং মাদকের বিষয়ে কাউকে কিছু বললে হত্যার হুমকি দেয়। পরবর্তীতে ২৩ আগস্ট ভিকটিম রাতের খাবার খেয়ে দোকানে ঘুমাতে যায়। পরের দিন ২৪ আগস্ট দোকান খোলার পর তুহিনের মৃতদেহ পাওয়া যায়। মৃতদেহ পাওয়ার পর থেকেই আসামিরা তাদের হোটেল বন্ধ করে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামিদেরকে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close