নারায়ণগঞ্জরাজনীতিসিদ্ধিরগঞ্জ

রুহুল আমিন মোল্লার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের নিন্দা জানিয়েছেন কাউন্সিলর আলহাজ্ব মতি

 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ডের তিনবারের নির্বাচিত সফল কাউন্সিলর রুহুল আমিন মোল্লার বিরুদ্ধে একটি চক্রের মিথ্যা চাঁদাবাজির অভিযোগ দিয়ে সম্মানহানি করায় প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র-২, ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি।

সোমবার (০৪ জুলাই) বিকেলে গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান বলেন, নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন একজন সফল নির্বাচিত জনপ্রতিনিধি।অদ্যবদি তিনি সুনামের সহিত জনপ্রতিনিধি হিসেবে তার কর্মকান্ড পরিচালনা করে আসছেন। ৮নং ওয়ার্ডে তার ব্যাপক জনপ্রিয়তার ফলে তিনি বারবার এই ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।কাউন্সিলর রুহুল একজন কাজ পাগল লোক।তাঁর ওয়ার্ডের রাস্তাঘাট ড্রেন থেকে শুরু করে সর্বত্রই রয়েছে উন্নয়নের ছোঁয়া। কোথাও এমন খালি জায়গা পড়ে নেই যেখানে কাউন্সিলর রুহুল উন্নয়ন করেনি।এত উন্নয়ন করার পরও নিজেদের স্বার্থ হাসিলে একজন সফল কাউন্সিলরকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য একটি চক্র উঠেপড়ে লেগেছে এবং সফল একজন কাউন্সিলরকে জমি সংক্রান্ত বিষয়ে বেআইনিভাবে ম্যানেজ করতে না পেরে তার উপর মিথ্যে চাঁদাবাজির অভিযোগ দায়ের করা হয়েছে।

কাউন্সিলর মতি আরো বলেন, জনগনের কল্যাণে তাদের চাহিদা মোতাবেক একজন জনপ্রতিনিধি হিসেবে আমরা আইন সংগতভাবে তাদের দুঃখ দূর্দশা ও বিভিন্ন সমস্যায় তাদের পাশে দাড়াই। আমাদের ধারা কোনো অন্যায় ও অনৈতিক কাজ করা সম্ভব না। আর তাই আমি আইন শৃঙ্খলার বাহিনীর কাছে অনুরোধ করছি এ বিষয়টি সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে দ্রুত যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close