রাজনীতিসিদ্ধিরগঞ্জ

পতনের ভয়ে আওয়ামিলীগ তত্ত্বাবধায়ক সরকার বাতিল করেছে – এবিএম সিরাজুল মামুন

বজ্রধ্বনি ডেক্সঃ- খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন বলেছেন, পতনের ভয়ে আওয়ামিলীগ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে। তত্ত্বাবধায়ক সরকারের জন্য বিরোধী দলে থাকাকালীন দীর্ঘদিন যাবৎ আন্দোলন করেছে আওয়ামিলীগ। শুধু তাই নয়, এটাকে সংবিধানে লিপিবদ্ধ করা হয়েছিল এবং বিএনপি সরকারকে ক্ষমতাচ্যুত করা হয়েছিল। শতশত হরতাল করেছে, আন্দোলনের নামে আওয়ামী লীগ হাজার হাজার কোটি টাকার জাতীয় সম্পদ নষ্ট করেছে। ক্ষমতায় যাওয়ার জন্য তারা এসব করেছে, অথচ আজকে তারাই ক্ষমতায় গিয়ে তত্ত্বাবধায়ক সরকার বিলুপ্ত করেছে।

তিনি আরো বলেন, এরপর থেকেই দেশে দুটি পক্ষের ঝগড়া কলহ শুরু হয়েছে এবং বারবারই জনগণকে বলির পাঁঠা হতে হয়েছে। মানুষের দুঃখ কষ্টের দিকে কারো কোনো খবর নাই। একসময় আওয়ামী লীগ তত্বাবধায়ক সরকারের জন্য আন্দোলন করলেও আজকে তা বাতিল করেছে। কারণ সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারবে না। পতনের ভয়ে তারা সংবিধান থেকে তত্বাবধায়ক সরকারের বিধান বাতিল করেছে।

২৬ এপ্রিল ২০২২ইং, মঙ্গলবার দুপুরে খেলাফত মজলিস সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যোগে নাভানা সিটি সংলগ্ন ডিএনডি কমিউনিটি সেন্টারে আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের জেলা সহ-সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি নুর মোহাম্মদ খানের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক।

সিদ্ধিরগঞ্জ থানা শাখার সাধারণ সম্পাদক ডাঃ খোরশেদ আলম এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর সহ-সভাপতি অধ্যাপক মুহাম্মদ শাহ আলম, জেলা সহ-সভাপতি মাওলানা গোলাম রব্বানী, মাওলানা আব্দুল ওয়াদুদ, মহানগর সাংগঠনিক সম্পাদক মুফতী শেখ শাব্বীর আহমাদ, সিদ্ধিরগঞ্জ থানা সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুস সোবহান, মাস্টার আব্দুল মজীদ, মোহাম্মদুল্লাহ জিসান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ওয়ালিউর রহমান, ডাঃ মোতাহার হুসাইন, মহানগর প্রচার ও মিডিয়া সম্পাদক জাহিদ হাসান, মাওলানা দেলোয়ার হুসাইন, কেএম আব্দুর রহমান, প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close