খেলাধুলাজেলা/উপজেলানারায়ণগঞ্জসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

আহসানুল হাবিব সোহাগ, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : মহান স্বাধীনতা দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে  সিদ্ধিরগঞ্জে চ্যালেঞ্জার ট্রফি রৌপ্যকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  হয়েছে।
শনিবার ( ০৬ ফেব্রুয়ারি) রাত ১১টায় নাসিক ৬নং ওয়ার্ডের বার্মাশীল এলাকায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুরাগী প্রকৌশলী লায়ন মো: ইউসুফ আলী মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন নাসিক প্যানেল মেয়র-২, কাউন্সিলর ৬ নং, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য  আলহাজ্ব মতিউর রহমান মতি।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, গোদনাইল বাগপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মো:ইয়াকুব আলী, বীর মুক্তিযোদ্ধা তাইজুল ইসলাম, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহানগর শাখার সভাপতি ইঞ্জিনিয়ার আল-মামুনুর রশীদ, গোদনাইল পদ্মা ডিপো শাখার সাধারন সম্পাদক ফারুক হোসেন, বিশিষ্ট সমাজসেবক মো: আউয়াল, বিশিষ্ট সমাজসেবক হাজী মো: আব্দুল জব্বার, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাষ্টার, বিশিষ্ট সমাজসেবক রকিবুল ইসলাম ইমন ও মশিউর রহমান বাবুই।
টুর্নামেন্ট আয়োজক ক্রীড়ানুরাগী ও সমাজসেবক মো: ইউসুফ আলী মাসুদ জানান, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা মানুষের শরীর ও মনকে সতেজ রাখে। শরীর ভালো থাকলে মন আর মন ভালো থাকলে জীবনে নতুন উদ্যমে সবকিছুই ভালো লাগে। খেলা হচ্ছে সেই ভালো থাকার খোরাক।
খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মো: রাজু ও মুন্না। এছাড়াও সার্বিক সহযোগীতায় ছিলেন রাজু, রিয়াজ, রমজান, আরাফাত, রবিন, মুন্না, শিথীল, ফাহিম। উল্লেখ্য,ব্যাডমিন্টন টুর্নামেন্ট  খেলায় মোট ০৮টি দল অংশ নেয় এবং ফাইনালে  আলী এন্টারপ্রাইজ গ্রুপ জাফরাত এন্টারপ্রাইজ কে ২-১ পয়েন্টে  হারিয়ে রৌপ্যকাপ পুরস্কার অর্জন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close