নারায়ণগঞ্জ

না’গঞ্জ কর অঞলের নবীনবরণ, অবসর ও বদলী জনিত বিদায় অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: কর অঞ্চল নারায়ণগঞ্জ কর্মচারী কল্যাণ সংসদের উদ্যোগে নারায়ণগঞ্জ কর অঞ্চলের কর্মকর্তা-কর্মচারীদের নবীন বরণ, অবসর ও বদলী জনিত বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
সোমবার (২৮ মার্চ) বিকেলে বিশ্ব রোডস্থ জেলা পরিষদ সংলগ্ন হিমালয় চাইনিজ রেষ্টুরেন্টে এ নবীন বরণ, অবসর ও বদলী জনিত বিদায় অনুষ্ঠিত হয়।
নারায়ণগঞ্জ কর অঞ্চল কর্মচারী সংসদের সভাপতি লোকমান আহমেদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কর অঞ্চল নারায়ণগঞ্জের কর কমিশনার অনিমেষ রায়।
অনুষ্ঠানে প্রধান অতিথি অনিমেষ রায় বলেন- যারা এখান থেকে চলে যাচ্ছেন এবং নতুন করে এখানে যাদের নিয়োগ দেয়া হয়েছে সামনের দিনে তাদের সকলের জন্য শুভ কামনা। আগামীতে তারা যেন সরকারী কাজে আরও বেশী ভুমিকা রাখতে পারে এই প্রত্যাশা করছি।
এসময় বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন- কর অঞ্চল-১৩ এর পরিদর্শী রেঞ্জ-২ এর অতিরিক্ত কর-কমিশনার আব্দুস সবুর খান, কর অঞ্চল নারায়ণগঞ্জের পরিদর্শী রেঞ্জ-১ এর অতিরিক্ত কর কমিশনার ভূবন মোহন ত্রিপুরা, কর অঞ্চল নারায়ণগঞ্জের পরিদর্শী রেঞ্জ-২ এর যুগ্ম কর কমিশনার মুহাম্মদ ইত্তেদা হাসান, কর অঞ্চল নারায়ণগঞ্জের পরিদর্শী রেঞ্জ-৩ এর যুগ্ম কর কমিশনার নাসেরুজ্জামান, কর অঞ্চল নারায়ণগঞ্জের পরিদর্শী রেঞ্জ-৪ এর যুগ্ম কর কমিশনার মোঃ মিজানুর রহমান, কর অঞ্চল নারায়ণগঞ্জের উপ কর কমিশনার, সদর দপ্তর (প্রশাসন) মোহাম্মদ দাউদ হোসেন, কর অঞ্চল নারায়ণগঞ্জের উপ কর কমিশনার, সদর দপ্তর (প্রায়োগিক) মোঃ আইয়ুব আলী, ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি এড. রতন কান্তি ধর প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close