নারায়ণগঞ্জরুপগঞ্জ

রূপগঞ্জে মহিলা লীগ নেত্রীকে যৌন হয়রানী, আহত ৩ জন

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার যাত্রামুড়া এলাকায়  শনিবার (২৫ ডিসেম্বর) বিকেলে বাড়ি ফেরার পথে তারাবো পৌরসভার যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক বিলকিছ আক্তারকে কু-প্রস্তাব দিয়ে অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে যৌন হয়রানি ও টানা হেঁচড়া করে  বলে অভিযোগ উঠেছে।

এসময় বিলকছি আক্তারের চিৎকারে তার স্বামী ও ছেলেসহ আশেপাশের লোকজন ছুটে আসলে বখাটেরা তাদের উপর হামলা চালায়। এক পর্যায়ে হামলাকারীরা দা, ছুরি, চাপাতি, লোহার রডসহ অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর ফের হামলা চালায়। হামলাকারীরা বিলকিছ আক্তারের স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল সেটসহ দেড় লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।

হামলায় বিলকিছ আক্তার (৪০), তার স্বামী হাফেজ খান (৪৬) ও ছেলে আব্দুল্লাহ মামুন (২১) আহত হয়। আহতদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বিলকিছ আক্তার বাদী হয়ে যাত্রামুড়া এলাকার দবির খান (৪৫), সায়েমন খান (২৩), রনি খান (৩৬), সোহরাব খান (৪৭), ইসরাফিল খান (৫২), ইমন খানকে (২০) আসামি কওে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় বিলকিছ আক্তারের দায়েরকৃত লিখিত অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close