খেলাধুলানারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সারাদেশকে খেলাধূলায় স্পন্সর করেঃএসপি জায়েদুল

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, জাতীয় পর্যায়ের সকল খেলাধূলায় নারায়ণগঞ্জের অবদান সবসময় ছিলো, এখানো আছে। এখানো সব গুলো ফেডারেশনে আপনাদের পার্টিসিপেশন আছে। এক কালে হকি বলতেই নারায়ণগঞ্জকে বুঝানো হতো, দীর্ঘদিন আপনারা এটার নেতৃত্ব দিয়েছেন।

ক্রিকেটের জাতীয় দলে আপনাদের প্লেয়ার ছিলো, ফুটবলে ছিলো। এখন আমরা চাই নারায়ণগঞ্জের সেই ঐতিহ্য আবার ফিরে আসুক, সোনালি ভবিষ্যতের দিকে যাতে এগিয়ে যেতে পারি, সেই দিকে আমাদের সকলের প্রচেষ্টা থাকবে।

আমরা চাই আমাদের আইজিপি কাপ দাবার যে মহিলা দাবা লীগ হয় সেটা নারায়ণগঞ্জে আয়োজন করতে। আমরা আশা করি সেটা করতে পারবো। নারায়ণগঞ্জ না পারলে দেশের অন্য কোন জেলা পারবে না। কারণ এর জন্যে দরকার ৩টি জিনিস সংগঠক, খেলোয়াড় আর স্পন্সর। যার সবকিছুই নারায়ণগঞ্জে আছে।

গতকাল সোমবার (২৯ নভেম্বর) ইসদাইর সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে মুজিব শতবর্ষ জেলা দাবা লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, নারাণয়গঞ্জ সারাদেশকে স্পন্সর করে। যতগুলো খেলাধুণা হয় টিভির পর্দায় সেসব স্পন্সরের মিল ফ্যাক্টরি এই নারায়ণগঞ্জে। তারা কিন্তু সারা দেশের খেলায় এবং বাইরে যে খেলাগুলো হয় তাতে স্পন্সর করে থাকে।

তাহলে আমার নারাণগঞ্জের খেলাধুলার স্পন্সর নিতে অসুবিধা হবে কেন? আমার মনে হয় সেটাও নাই। আমরা সবাই চেষ্টা করলে অব্যশই পেয়ে যাই। সুতরাং এই তিনটি জিনিসই এখানে আছে এবং এখান থেকেই ক্রীড়া সেক্টরের নেতৃত্ব দেয়া যাবে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিসিবি পরিচালক ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, এনায়েতনগর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড মেম্বার শাহজাহান মাদবর।

আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো শফিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ফারুক বিন ইউসুফ পাপ্পু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, মোস্তাফা কাউছার সদস্য ফিরোজ মাহমুদ সামা, প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close