নারায়ণগঞ্জরাজনীতি

৭নং ওয়ার্ড কাউন্সিলর আলার জানাযায় মানুষের ঢল, এলাকাজুড়ে শোকের ছায়া

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলী হোসেন আলা রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৬ অক্টোবর) রাত সাড়ে ৯ টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

বুধবার সকাল ১১ টায় কদমতলী এমডব্লিউ উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে আদমজীনগর কেন্দ্রীয় কবরস্থান কমপ্লেক্সে দাফন সম্পন্ন করা হয়।

নিহতের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে আসেন সিটি কর্পোরেশনের মেয়ের ডা. সেলিনা হায়াৎ আইভী, এড. খোকন শাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী মো. ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি প্রমুখ।

এছাড়া বিভিন্ন রাজনৈতিক মহলের নেতা-কর্মী সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও গুনগ্রাহী বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাজায় অংশগ্রহণ করে তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন। কাউন্সিলর আলী হোসেনের জানাযায় সাধারণ মানুষের ঢেল নেমেছিল ।

মৃত্যকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি দুই ছেলে ও স্ত্রী সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। ধারাবাহিকভাবে পরপর তিনবার ৭নং ওয়ার্ডে মেম্বার এবং দুইবার কাউন্সিলর নির্বাচিত হন তিনি।

গত শনিবার (২৩ অক্টোবর) হৃদরোগে আক্রান্ত হলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিওতে রাখা হয় তাকে। অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকাল ১১ টায় লাইফ সাপোর্টে নেয়া হয়। রাত সাড়ে ৯ টায় তিনি ইন্তেকাল করেছেন বলে চিকিৎসকরা পরিবারকে জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close