আন্তর্জাতিকখেলাধুলাজাতীয়নারায়ণগঞ্জ

মালদ্বী‌পে সাফ চ্যাম্পিয়নশীপ জ‌য়ের লক্ষ্যে নারায়ণগ‌ঞ্জের তপু ও হৃদয়

আগামী ১ থেকে ১৬ অক্টোবর বাংলাদেশ, শ্রীলংকা, ভারত, নেপাল এবং স্বাগতিক মালদ্বীপের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে দক্ষিণ এশিয়ার ফুটবলের বিশ্বকাপ খ্যাত ১৩তম সাফ চ্যাম্পিয়নশিপ। মালদ্বীপের রাজধানী মালেতে হবে আসরটি।

মালদ্বী‌পে অনু‌ষ্ঠিত সাফ চ‌্যা‌ম্পিয়নশী‌প ২০২১ জ‌য়ের লক্ষ‌্য নি‌য়ে ঢাকা ছে‌ড়ে‌ছে বাংলা‌দেশ জাতীয় ফুটবল দল।

এই চ‌্যা‌ম্পিয়নশী‌পে জাতীয় দলের হ‌য়ে প্রথমবা‌রের ম‌তো একসা‌থে মা‌ঠে নাম‌বেন নারায়ণগ‌ঞ্জের দুই কৃ‌তি ফুটবলার তপু বর্মন ও মো: হৃদয় । নারায়নগ‌ঞ্জের তপু বর্মনের হাত ধ‌রে বাংলা‌দেশ জাতীয় ফুটবল বহু জ‌য়ে দেখা পে‌লেও এবার নারায়নগঞ্জ বাসী খু‌শি বা‌ড়ি‌য়ে‌ছে হৃদ‌য়ের যোগদান। আবাহনী লিমিটেডের তরুণ ফরোয়ার্ড/মিডফিল্ডার মো. হৃদয় সাফ চ্যাম্পিয়নশিপে জাতীয় দলের হয়ে খেলবেন । জাতীয় দ‌লের তারকা খে‌লোয়ার তপু বর্মন ব‌লেন, দ‌লে হৃদয় সু‌যোগ পাওয়াতে আ‌মি অ‌নেক খু‌শি। এলাকায় আমরা ছোট ভাই আমার সা‌থে মা‌ঠে খে‌লতে নাম‌বে এই আনন্দটাই ভিন্নরকম। সাফ চ্যাম্পিয়নশীপ ২০২১ সম্প‌র্কে তপু ব‌লেন, ভাল ফলাফল এর ব্যাপারে আত্মবিশ্বাসী আমরা,সবার দোয়া ও আশীর্বাদ কাম্য । হৃদয় ব‌লেন, ভাবতে পারেননি এত তাড়াতাড়ি লাল-সবুজ জার্সিটা গায়ে উঠবে। তাও আবার সাফ চ্যাম্পিয়নশিপের মতো বড় আসরে।

আজ দুপুরে মালদ্বীপের বিমানে চড়ে বসার আগে কথা হয় হৃদয়ের সঙ্গে। তিনি বলেন, আমি টানা তিন মৌসুম ধরে আবাহনীর হয়ে খেলছি। সবশেষ মৌসুমটা আমার দারুণ কেটেছে। বড় ভাইরা (সতীর্থ) বলাবলি করত তুই শিগগিরই জাতীয় দলে ডাক পাবি। আমারও বিশ্বাস ছিল একদিন জাতীয় দলে ঠিকই জায়গা করে নেব। কিন্তু সাফেই যে ডাক পাব এতটা আশা ছিল না। আমাকে যারা দলে নিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। যদি আমি সেরা একাদশে জায়গা করে নিতে পারি; যারা আমাকে সুযোগ দিয়েছেন তাদের মুখ তো রক্ষা করবই; দেশ এবং দশের মুখও উজ্জ্বল করবো ইনশাল্লাহ।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close