সিদ্ধিরগঞ্জ

গোদনাইল আলোকিত যুব শক্তির বৃক্ষরোপণ কর্মসূচী ২০২১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ গোদনাইল আলোকিত যুব শক্তির বৃক্ষরোপণ কর্মসূচী ২০২১
“ফলজ,ঔষধী গাছ রোপণ করি পরিবেশের ভারসাম্য রক্ষা করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৭  সেপ্টেম্বর ২০২১ শুক্রবার সকালে এই কর্মসূচী উদ্বোধন করেন সংগঠণের সভাপতি মুহাম্মদ রাসেল তালুকদার এবং সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম ইফতি।
কর্মসূচীতে অংশগ্রহণ করে ধনকুন্ডা জামে মসজিদ এর মুয়াজ্জিন সাহেব, ফুলজান আদর্শ স্কুল এর প্রধান শিক্ষক জি.এম সোলায়মান।
আরো উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক শাহীন মৃধা, পাঠাগার সম্পাদক শাওন পাঠান, সেচ্ছাসেবা বিষয়ক সম্পাদক ইরফান গাজী,প্রচার বিভাগীয় উপ-প্রধান আশরাফুল আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক রাশেদ ইসলাম সবুজ,প্রচার বিভাগীয় উপকমিটির সদস্য সিফাত হাসান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সাগর, সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ স্বপণ সহ আরো অনেকে।
তাদের বক্তব্য জানতে চাইলে তারা বলেন,  আমাদের এই কর্মসূচীর উদ্দেশ্য ছিল মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করা। সেই সাথে বিপর্যস্ত পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ এর গুরুত্ব সবাইকে উপলব্ধি করানো। আমরা বৃক্ষরোপণ করতে গিয়ে দেখেছি অধিকাংশ বাড়ি পাকা হয়ে যাওয়ায় গাছ লাগানোর জায়গা নেই, তবুও আমরা হতাশ হয় নি । তাদের অন্তত টবে বা বালতি তে গাছ লাগানোর জন্য উদ্বুদ্ধ করেছি। এই কর্মসূচী সফল করতে যারা অর্থ,শ্রম,পরামর্শ সহ বিভিন্নভাবে সহযোগীতা করেছেন তাদের অসংখ্য ধন্যবাদ।
Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close