জাতীয়ঢাকা বিভাগনারায়ণগঞ্জনারায়ণগঞ্জ সদরমতামতরাজনীতি

না’গঞ্জে লঞ্চ দুর্ঘটনায় নিহতদের ক্ষতিপূরণ দাবী ও মৃতদের রূহের মাগফিরাত কামনায় দোয়া

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ:
বাংলাদেশ ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহা. নুর হোসাইন ও সাধারণ সম্পাদক মুহা. সুলতান মাহমুদ এক যুক্ত বিবৃতিতে বলনে, নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জগামী লঞ্চ দুর্ঘটনায় নিহতদের যথাযথ ক্ষতিপূরণ দিতে হবে। পাশাপাশী লঞ্চ দুর্ঘটনা রোধে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জোর দাবী জানান।

মঙ্গলবার (৬ এপ্রলি) বিকালে বাংলাদেশ ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর কার্যালয়ে মাসিক সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

নেতৃবৃন্দ আরও বলনে, বর্তমানে করোনার কারণে দেশে যে লকডাউন দেয়া হয়েছে, তা দেশবাসী কোনভাবেই মানতে পারছে না। বিভিন্ন জায়গায় ব্যবসায়ীগণ বিক্ষোভ সহ মানববন্ধন করছে। সরকারের কাছে আমরা জোর দাবী জানাই, আপনি জনগণের মৌলিক চাহিদা পূরণ করুন। মাহে রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য মানুষের ক্রয়সীমার মধ্যে রাখার ব্যবস্থা করুন।

সভায় উপস্থিত ছলিনে, বাংলাদেশ ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি শাহাদাত হোসাইন খান, সাংগঠনকি সম্পাদক, মাও. শামসুল আলম, সহ-সাংগঠনকি সম্পাদক ওমর ফারুক, অর্থ সম্পাদক আমির হোসাইন, প্রচার ও দাওয়া সম্পাদক বিল্লাল খান, সহ-প্রচার সম্পাদক ফারুক হাওলাদার, গিয়াস উদ্দিন মুহাম্মদ খালিদ প্রমূখ।

সভা শেষে দ্বীনি সংগঠন নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুফতি মাসুম বিল্লাহ লঞ্চ দুর্ঘনায় নিহতদের রূহের মাগফিরাত কামনা, আহতদের সুস্থতা ও করোনা মহামারী থেকে মুক্তির জন্য বিশেষ দোয়া পরিচালনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close