জেলা/উপজেলাঢাকা বিভাগনারায়ণগঞ্জসারাদেশ

বাহাত্তরের রাজনীতির সাথে এখনকার রাজনীতির কোন মিল পাবেন না-আনোয়ার হোসেন

সেফ দ্যা ফিউচার ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলা শাখার ৬ ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার আর্ত মানবতার সেবায় সামাজিক উন্নয়নে ৯ জানুয়ারি নারায়নগঞ্জ জেলা পরিষদের ডাকবাংলো মিলনায়তনে  সকাল ১১ টায় সেফ দ্য ফিউচার ফাউন্ডেশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, দোয়া ও আলোচনা সভা

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন। সেখানে তিনি তার কলেজ জীবনের রাজনীতির সাথে বর্তমান ছাত্র রাজনীতিকে তুলনা করে এসব কথা বলেন।

তিনি বলেন এখন কিছু অসাধু নেতা তাদের রাজনীতির মাঠ ধরে রাখতে এমন কিছু ছাত্র নেতা খুজে যারা সন্ত্রাসী কেডারিতে ভালো।  আমাদের সময় কে ভালো ছাত্র তাদেরকে রাজনীতির জন্য খোজা হোত।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন মানুষকে ভালবাসলেই আল্লাহকে পাওয়া যায়, জেলা পরিষদের গুরুদায়িত্ব পালন করছি একমাত্র মানুষের কল্যানে কাজ করার জন্য, তিনি আরো বলেন দেশে আজ রাজনৈতিক নেতাদের প্রতি মানুষের একটা নেগেটিভ ধারনা তৈরি হয়েছে কারন আমরা যখন ছাত্র রাজনীতি করেছি তখন নেতারা মেধা সম্পুর্ন ছাত্র খুজতেন কিন্তু আজ কিছু নেতারা ভালো ক্যাডার সন্ত্রাস খুজেন তাহলে ভালো নেতা কোথায় তৈরি হবে এবার আপনারই বুঝুন। তবে আজ মানবতার স্পর্শে দূর হউক অন্ধকার আপনাদের স্লোগান আমার খুব ভালো লেগেছে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন আশা করছি ভালো কাজ করে নারায়ণগঞ্জের মানুষের কাছে আস্থার প্রতিক হবে। ভয় পেতে হবে আল্লাহ কে করোনা কে নয়, আল্লাহ আপনার আমার কপালে যা লিখেছেন তা হবেই পৃথিবীর কোন শক্তিই তা বিনষ্ট করতে পারবে না।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা প্রকল্প সমন্বয় পরিষদ সভাপতি মো, শামসুজ্জামান ভাসানী, নারায়নগঞ্জ জেলা রোভার স্কাউটস কমিশনার এস এম আরিফ মিহির। নারায়নগঞ্জ জেলা এডাব সভাপতি প্রদীপ কুমার দাশ, ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ সভাপতি রনজিৎ মন্ডল।

সেখানে আরও বক্তব্য রাখেন সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক কামরুজ্জামান রনি, সহ-সভাপতি জহিরুল ইসলাম, সহ-সভাপতি মো, শাজাহান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন তৌহিদ,

আরো উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নবী হোসেন, ময়না মালেক,রুবেল হাসনাত,মোহন আহমেদ, কাজী ওমর ফারুক, কামরুল হাসান,ইভান আহমেদ ইকবাল,রাফিকুল ইসলাম বাপ্পি,মোহাম্মদ ওয়াজিব, মাসুম রেজা,রিয়াজুদ্দিন রাজিব,সাকিব হক,শাহজাহান, সাইফুল খন্দকার, ওমর ফারুক পাপ্পু, জি এম মোস্তফা প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close