সিদ্ধিরগঞ্জ

গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর ৭ নং ওয়ার্ড কমিটি ঘোষণা

গণসংহতি আন্দোলন, নারায়ণগঞ্জ মহানগর এর আওতাধীন, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির উদ্যোগে, বৈষম্য বিরোধী ছাত্র জনতার অভ্যুত্থান জুলাই আগষ্ট আন্দোলনের পটভূমি ও আগামী বাংলাদেশ বিনির্মানে জনগণের ভূমিকা নিয়ে এক আলোচনা সভা এবং সাত (০৭) নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়।

ছাত্র নেতা মো: জাবের হোসেনের সঞ্চালনায় উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা কমিটির বিপ্লবী আহ্বায়ক মাহমুদ কলি হারুন।

উক্ত সমাবেশে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এর সম্মানিত ব্যক্তি বর্গ।

বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা কমিটির অন্যতম সদস্য হাসিনা বেগম, মনির হোসেন, যুগ্ম আহ্বায়ক মো জিয়াউর রহমান।

সভায় বক্তারা আগামীর স্বপ্নের বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নিজেকে কিভাবে নিয়োজিত করে সুন্দর সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে প্রয়োজনে নিজের রক্ত বিলিয়ে দিবেন।

সভায় মো: জিয়াউর রহমান কে আহ্বায়ক ও মো: ইকবাল হোসেন কে সম্পাদক করে, তিন টি পদ খালি রেখে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

০৭ (সাত) নং ওয়ার্ড কমিটির আহ্বায়ক মো জিয়াউর রহমান তার বক্তব্যে, ৭ নং ওয়ার্ড কে সন্ত্রাস, চাদাবাজ, কিশোর গ্যাং, জলাবদ্ধতা , মশার উপদ্রুপ মুক্ত একটি মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয়ে সব শ্রেণির জনতাদের পাশে রেখে বৈষম্যহীন ওয়ার্ড গড়ে তুলতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ব।

সদস্য হিসেবে নির্বাচিত হোন৷ মো: মনির হোসেন, মো: শহিদুল ইসলাম, হাসিনা বেগম, আক্তার হোসেন, আ: জলিল, মো: সোহেল, মো: হাবিব, জান্নাতুল রহমান জেসি,

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close