সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে সুজনের সভাপতি কবির, সম্পাদক জুয়েল

সুশাসনের জন্য নাগরিক (সুজন) চাঁপাইনবাবগঞ্জ জেলার বার্ষিক সাধারণ সভা শনিবার অনুষ্ঠিত হয়েছে। সভায় বিগত জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

শনিবার সকাল ১০টার দিকে নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে সরাসরি কণ্ঠভোটে আগামী তিন বছরের জন্য এ নতুন কমিটি নির্বাচিত করা হয়।

নবনির্বাচিত কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক রবিউল আলম টুটুল, সহ-সভাপতি মনিরুল ইসলাম, অ্যাডভোকেট ওমর ফারুক, শিক্ষক নওসাবা নওরীন নেহা ও আতিকুন নাহার। যুগ্ম সম্পাদক মাসিদুর রহমান ও সহকারী প্রধান শিক্ষক মোস্তাক হোসেন, অর্থ সম্পাদক সাংবাদিক ফারুক আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবু হানজালা, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম মনির, প্রচার সম্পাদক তারেক রহমান, সহ-প্রচার সম্পাদক নাসিরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আওয়াল, পরিবেশ বিষয়ক সম্পাদক কাশেদ আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রফেসর আব্দুল বারি, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম বেগম, প্রকাশনা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তথ্য বিষয়ক সম্পাদক জিয়াউল হক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এটিএম ফরহাদ রেজা, জনসংযোগ বিষয়ক সম্পাদক রবিউল আলম, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল খায়ের এবং আপ্যায়ন বিষয়ক সম্পাদক গোলাম জাকারিয়াসহ ৫১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি নির্বাচিত করা হয়।

সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন আসলাম কবির। এরপর প্রয়াত সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শাহজামালের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিটির সহ-সভাপতি রবিউল আলম টুটুল। সুজনের কর্মপরিধি এবং সমসাময়িক বিষয়ে বক্তব্য রাখেন জেলা সম্পাদক সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েল।

সাংগঠনিক সম্পাদক মাসিদুর রহমান মাসুদের উপস্থাপনায় সাধারণ সভায় উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন- সাবেক কোষাধ্যক্ষ মোস্তাক হোসেন, সাংবাদিক তারেক রহমান, ফারুক আহমেদ চৌধুরী, প্রচার সম্পাদক আবু হানজালা প্রমুখ।

শেষে উপস্থিত সদস্যদের সরাসরি কণ্ঠভোটে নতুন জেলা কমিটি নির্বাচিত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close