আইন ও অধিকারনারায়ণগঞ্জফতুল্লা

ফতুল্লায় বেওয়ারিশ একটি কুকুর পিটিয়ে মেরে ফেলার অভিযোগে থানায় মামলা

ফতুল্লার জামতলায়  বেওয়ারিশ একটি  কুকুরকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগে এএলবি  এনিমেল শেল্টার নামক একটি সংগঠনের পক্ষ থেকে অজ্ঞাতনামা ৪/৫ জনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থfনায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) দুপুরে সংগঠনটির ভাইস প্রেসিডেন্ট সাজেদা হোসাইন বাদী হয়ে ফতুল্লা থানায় অভিযোগটি দায়ের করেন।

লিখিত অভিযোগে উল্লেখ্য করা হয় যে,বাদী দীর্ঘদিন যাবৎ এএলবি এনিমেলস শেল্টার নামক সংগঠনের ভাইস প্রেসিডেন্টের দ্বায়িত্ব পালন করে আসছে। বাদী সোমবার (৭ফেব্রুয়ারী) দুপুরে তার ব্যক্তিগত ফেইজবুক আইডিতে( সামাজিক যোগাযোগ মাধ্যমে)” কুত্তাওয়ালা” নামক একটি পেইজে দেখতে পান যে ফতুল্লা মডেল থানার  উত্তর মাসদাইর কবরস্থান এলাকায় অজ্ঞাতনামা ৪/৫ জন একটি কুকুর কে লোহার শিক,কাঠের বেলচা দিয়ে এলোপাথাড়ি মারধর করে মেরে ফেলে এবং মৃত কুকুরটিকে গলায় রশি দিয়ে টেনে হিচড়ে বিভিন্ন রাস্তায় প্রদর্শন করে। যা অজ্ঞাতনামা এক ব্যক্তি পোস্ট করে। বাদী তা দেখতে পেয়ে ফতুল্লা থানার দেলপাড়া এলাকার বাসিন্দা সংগঠনটির ইনচার্জ আরিজ কে অবগত করে। একই দিন দুপুর সাড়ে তিনটার দিকে আরিজ ঘটনাস্থলে গিয়ে আশপাশের লোকজনকে ঘটনার বিষয়ে জিজ্ঞেস করলে অজ্ঞাতনামা ৪/৫ জন আরিজের সাথে অশোভন আচরন সহ তাকে মারধর করার হুমকি দিয়ে এলাকা থেকে তাড়িয় দেয়। তিনি আরো উল্লেখ্য করেন যে, কুকুরটিকে মেটে অভিযুক্তরা ২০১৯ সালের প্রানী কল্যাণ আইন ভঙ্গ করেছে।তাই থানায় এসে তাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

 

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান,অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।অভিযুক্তদের সনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close