খেলাধুলা

৩২ বছর পূর্তিতে ইংল্যান্ডকে ৫-১ গোলে পরাজিত করে বঙ্গসাথী ক্লাবের ঐতিহাসিক জয়

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর উদযাপন উপলক্ষে ইন্টারন্যাশনাল ফ্রেন্ডশীপ ফুটবল ম্যাচে ইংল্যান্ড সোনালী অতীত কভেন্ট্রি ইউকে দলকে ৫-১ গোলে পরাজিত করে বঙ্গসাথী ক্লাব জয়লাভ করেছে। ৫ ফেব্রুয়ারী রবিবার বিকেলে শহরের শেখ রাসেল নগর পার্কে এ ফুলবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও বঙ্গসাথী ক্লাবের প্রধান উপদেষ্টা ডা. সেলিনা হায়াৎ আইভী। অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মনোয়র হোসেন মনা, মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আহসান হাবিব, এসময় ইংল্যান্ড সোনালী অতীত কভেন্ট্রি ইউকে দলের চেয়ারম্যান সহ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কয়েকজন কাউন্সিলর, বঙ্গসাথী ক্লাবের সিনিয়র সহ সভাপতি কামরুল হুদা বাবু, সহ সভাপতি আলহাজ্ব আঃ রব রনি খোকন, সহ সভাপতি মোঃ ফায়জুল ইসলাম রুবেল, সাধারন সম্পাদক গোলাম সারোয়ার শুভ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিথ ছিলেন।
খেলায় প্রথমার্ধে ১৫ মিনিটের মাথায় বঙ্গসাথী ক্লাব ১ গোলে এগিয়ে থাকে। পরে খেলায় দ্বিতীয়ার্ধে ইংল্যান্ড সোনালী অতীত কভেন্ট্রি ইউকে দল একটি গোল করলেও বঙ্গসাথী ক্লাব আরো ৪ গোল দিয়ে এগিয়ে থেকে বিজয় নিশ্চিত করে।
খেলাটি উপভোগ করতে শেখ রাসেল নগর পার্ক ফুটবল মাঠের গ্যালারি কানায় কানায় ভরে উঠে।
আনন্দঘন উসৎবমূখর পরিবেশে এ প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।
পরে পুরস্কার বিতরন অনুষ্ঠানে ইংল্যান্ড দলের কর্মকর্তারা এমন একটি সুন্দর আয়োজনে সন্তোষ প্রকাশ করে বঙ্গসাথী দলকে ইংল্যান্ডে গিয়ে প্রীতি ফুটবল ম্যাচের আহবান জানান। এসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও বঙ্গসাথী ক্লাবের প্রধান উপদেষ্টা ডা. সেলিনা হায়াৎ আইভী দুই দল ও খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন।
এ বিষয়ে বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর উদযাপন স্মরনীয় করে রাখতে ইংল্যান্ডের একটি ফুটবল দলের সাথে বঙ্গসাথী ক্লাব ইন্টারন্যাশনাল ফ্রেন্ডশীপ ফুটবল ম্যাচের আয়োজন করে জয় লাভ করেছে। এ বিজয়ে আমরা আনন্দিন। এ বিজয় নারায়ণগঞ্জবাসিকে উৎসর্গ করলাম। এ ধরনের আয়োজন নারায়ণগঞ্জের ক্রীড়া সম্প্রসারন ও উন্নয়ন সাধনে ব্যাপক ভূমিকা রাখবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close