অপরাধসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, অভিযুক্ত লম্পট গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জের ধর্ষণ মামলায় অভিযুক্ত ইউটিউবার পরিচয়দানকারী আল আমিন (৩৩) কে সিলেট থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আল আমিন পিরোজপুরের মঠবাড়িয়ার তেতুলবাড়ীর আব্দুস সালামের ছেলে। সে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া মাদ্রাসা রোডের ইলিয়াস হুজুরের বাড়িতে বসবাস করছিল।

সোমবার (১৪ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১১ এর সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।
এর আগে রোববার সিলেট মোগলাবাজার থানাধীন দক্ষিণ কুশিঘাট বাজারের ইসরাক এন্টারপ্রাইজের সামনে থেকে র‌্যাব-১১ ও র‌্যাব-৯ এর যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। সে সিদ্ধিরগঞ্জ থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলার এজাহারনামীয় আসামি।মামলা ও প্রাথমিক তদন্ত সূত্রের বরাত দিয়ে র‌্যাব জানায়, আল আমিন মামলার বাদীর প্রতিবেশী। তিনি নিজেকে একজন ইউটিউবার হিসেবে পরিচয় দিয়ে থাকেন। এ পরিচয়ের সূত্র ধরে তিনি ভিকটিমের সঙ্গে এক মাস আগে সখ্য গড়ে তোলেন।

গত ১৮ জুলাই দুপুরে আল আমিন বাদীর বাড়িতে এসে তার মেয়েকে (১৬) ফুসলিয়ে তার বাসায় নিয়ে যায়। ভিকটিম তার রুমে প্রবেশ করা মাত্র তার রুমের দরজা বন্ধ করে দিয়ে ধর্ষণ করে এবং তার ভিডিও ধারণ করে রাখে। ভিকটিম লোক লজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলেনি।  

পুনরায় গত ২১ জুলাই দুপুরে আল আমিন ভিকটিমকে তার আপত্তিকর ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয়-ভীতি দেখিয়ে আবারও ধর্ষণ করে ও ভিডিও ধারণ করে রাখে। এরই প্রেক্ষিতে ভিকটিমের বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। মামলা করার পর থেকে আসামি আল আমিন আত্মগোপনে চলে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close