নারায়ণগঞ্জ

“সময়ের নারায়ণগঞ্জ” পত্রিকা অফিসে হামলার নিন্দা খেলাফত মজলিসের

বজ্রধ্বনি ডেক্সঃ- নারায়ণগঞ্জের বহুল প্রচারিত ‘দৈনিক সময়ের নারায়ণগঞ্জ’ পত্রিকা অফিসে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খেলাফত মজলিসের জেলা ও মহানগর শাখা।

১৩ ফেব্রুয়ারি২০২২ইং রোববার, বিকালে খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন এবং মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক এক যৌথ বিবৃতিতে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

নেতৃদ্বয় বলেন, মোটর সাইকেল মহড়া দিয়ে এভাবে প্রকাশ্য দিবালোকে পত্রিকা অফিসে হামলা করা চরম ধৃষ্টতার শামিল। একটি চিহ্নিত মহল এভাবে সন্ত্রাসী কায়দায় গণমাধ্যম অফিসে হামলা করে ও গণমাধ্যম কর্মীদের হত্যার হুমকি দিয়ে তাদের কলমকে জিম্মি করার অপচেষ্টা করছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে হামলার সাথে জড়িতদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দিতে প্রশাসনের নিকট জোর দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, সংবাদ প্রকাশের জেরে গত ১২ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জের স্থানীয় ‘দৈনিক সময়ের নারায়ণগঞ্জ’ পত্রিকা অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এই ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বিজ্ঞপ্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close