নারায়ণগঞ্জফতুল্লারাজনীতি

বিএনপি আবারও মাথা চারা দিয়ে উঠার চেষ্টা করছে: কাশিপুর ইউপি চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল

বিএনপি আবারও মাথা চারা দিয়ে উঠার চেষ্টা করছে। এখন থেকে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। জামায়াত বিএনপিকে প্রতিহত করতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। জননেতা একেএম শামীম ওসমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ ছিলাম এবং ঐক্যবদ্ধ আছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেচে থাকবে কোনো অপশক্তিকে দেশকে অস্থিতিশীল করতে পারবে না। আমরাও মাঠে থাকবো এবং শাহীন আলম ফাউন্ডেশন ও তার বন্ধুদের সজাগ থাকার আহ্বান করেন তিনি।

উত্তর কাশিপুর বালুর মাঠে কাশিপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মঙ্গলবার (১ মার্চ) বিকেলে ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রয়াত মো. শাহীন আলমের ২য় মৃত্যুবার্ষিকীতে এ কথা বলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল।

এম সাইফউল্লাহ বাদল বলেন, শাহীন আলম খুবই ভালো মানুষ ছিলেন। আল্লাহ পাক যেন শাহীন আলমকে বেহেস্ত নসিব করেন। আমি শাহীন আলমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। শাহিন আলম দলের একজন নিবেদীত লোক ছিল। দলীয় কার্যক্রমে শাহিন আলমকে আমরা পাশে পেতাম। তাই শাহিন আলম দুনিয়াতে নাই ঠিক কিন্তু তাকে অনুস্মরণ করে তাকে আমাদের মাঝে রাখতে চাই। তাকে যেন কেউ ভুলে না যায়। আর শাহীন আলম ফাউন্ডেশনের কার্যক্রম আরো গতিশীল করতে হবে যাতে করে সবর্বস্তরে শাহিন আলমের নাম ছড়িয়ে পড়ে।

এদিকে প্রয়াত শাহিন আলমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া প্রার্থনা করা হয়। পরে দুঃস্থ অসহায়দের মাঝে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ করা হয়। পরে শাহিন আলমের নামকরনে রাস্তা করার ঘোষণা দেন আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল।

কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ মেম্বারের সভাপতিত্বে ও ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবিরের সঞ্চালনায় বিশেষ অতিথি মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বালিগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জুলহাস, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল আলম, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ূব আলী, সাধারণ সম্পাদক এম এ সাত্তার প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, কাশিপুর আওয়ামীলীগ নেতা ফাতু, বদু, অশোক সরকার, কাশিপুর ইউপি সদস্য এমদাদুল হক খোকা, মরিয়ম আক্তার, যুবলীগ নেতা বাদশা, আমজাদ হোসেন, যুবলীগ নেতা মনির হোসেন, খোকন, সিরাজ, অপু, শাকিল, পারভেজ, সৈয়কত সহ আরো অনেকে।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক ও মরহুম শাহীন আলম ফাউন্ডেশনের সমন্বয়ক শরীফুল ইসলাম দেওয়ান,
কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম দেওয়ান, যুবলীগ নেতা সৈয়দ সোহেল এবং যুবলীগ নেতা সোলায়মান ইমরান, ইমতিয়াজ হোসেন আরান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close