ঢাকাস্বাস্থ্য বার্তা

পল্লবী নার্সিং কলেজ ও স্বাধীন নার্সিং ইনস্টিটিউট এর নবীন বরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,ঢাকাঃ পল্লবীতে নার্সিং ও স্বাধীন নার্সিং ইনস্টিটিউট এর নবীন বরণ অনুষ্ঠিত।

এসপিকেএস গ্রুপ অব ইনস্টিটিউশন্স কর্তৃক পরিচালিত পল্লবী নার্সিং কলেজ ও স্বাধীন নার্সিংইনস্টিটিউট-এর দক্ষ ও প্রশিক্ষিত নার্স ও মিডওয়াইফ তৈরী করার মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান সমূহে নার্স ও মিডওয়াইফ সংকট দূরিকরণ ও তাদের কে কাঙ্খিত লক্ষ্যে পোঁছে দিতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। স্বাস্থ্য সেবা ও নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করার লক্ষে কাজ করছে।

শনিবার, (১৭ই সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পল্লবীর ২নং ওয়ার্ড কমিউনিটি সেন্টার মিলনায়তনে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। কোরআন তেলোয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে শুরু হয় আলোচনা পর্ব। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব ড. শেখ মহ: রেজাউল ইসলাম।

তিনি বলেন, পল্লবী নার্সিং কলেজ ও স্বাধীন নার্সিং ইনস্টিটিউট অত্র এলাকায় নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষার মাধ্যমে তরুণ প্রজন্মকে দক্ষ-জনশক্তি হিসাবে গড়ে তোলায় ব্যাপক অবদান রেখে চলেছে। তিনি বলেন, সহসী উদ্যোগের জন্য এসপিকেএস চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা গৌরাঙ্গ বিশ্বাস স্বাধীনকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তিনি এসপিকেএস গ্রুপ অব ইনস্টিটিউশন্স-এর পাশে থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. কামরুজ্জামান কামরুল, সহকারী অধ্যাপক, রেসপিরেটরি মেডিসিন বিভাগ, বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট, সদস্য, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক কমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ।

স্বাগত বক্তব্য রাখেন এসপিকেএস গ্রুপ অব ইনস্টিটিউশন্স-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান গৌরাঙ্গ বিশ্বাস স্বাধীন, তিনি তার বক্তব্যে বলেন, পল্লবী নার্সিং কলেজ ও স্বাধীন নার্সিং ইনস্টিটিউট ছাত্র-ছাত্রীদের মেধার বিকাশের জন্য প্রতি বছরের ন্যায় এবারও আয়োজন করা হয়েছে। এসপিকেএস গ্রুপ অব ইনস্টিটিউশন্স এর পক্ষ থেকে সম্পূর্ণ অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এসপিকেএস এর পরিচালক (প্রশাসন) নিপুল কুমার বিশ্বাস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close