জাতীয়নির্বাচনী হালচালরাজনীতিরুপগঞ্জ

‘পরিস্থিতি খারাপ হলে, নিয়ন্ত্রন করা কঠিন হবে’ – প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে এড. তৈমুর

নারায়ণগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর বাসভবনে ভুরিভোজ করিয়ে টাকা বিতরণ করার ভিডিও প্রকাশ করে, এতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনের এমপি প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার।

সোমবার (১১ ডিসেম্বর) সকালে রূপগঞ্জের নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভিডিওটি প্রকাশ করেন এড. তৈমুর। পরে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে এড. তৈমুর বলেন, ‘আমি অনুরোধ করবো এসকল বিষয় গুলো যদি কঠিন ভাবে আপনি না দেখেন আর পরিস্থিতি যদি খারাপের দিকে যেতে থাকে, তখন সেটা নিয়ন্ত্রন করা কঠিন হবে।’

তিনি বলেন, প্রতিটি প্রার্থী নিজ নিজ আসনে নিজস্ব একটি বলয় নিয়ে বাহিনী গড়ে তুলছে। সেই বাহিনীর তান্ডবে এই (রূপগঞ্জ) আসনের আরেক প্রার্থী শাহজাহান ভুইয়ার সমর্থক হওয়ায় এক নিরিহ মহিলার বাড়ি-ঘর ভাঙ্গচুর করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি আরও বলেন, আপনার যে কমিটমেন্ট; যে নির্বাচন সুষ্ঠু হবে ভোটার-ভোট কেন্দ্র এবং প্রার্থী নিরাপদে থাকবে আপনার এই আশ্বাসে আমরা নির্বাচনে আসছি। যদি এর ব্যতিক্রম হতে থাকে তাহলে সাধারণ মানুষ এবং প্রার্থীরা নির্বাচনে আগ্রহ হারায় ফেলবে। তখন দেখা যাবে যে শুধু নৌকার প্রার্থীরাই নির্বাচন করতেছে, অন্য কোন প্রার্থী মাঠে নাই।

তিনি বলেন, দীর্ঘ ১৫বছর যাবৎ এদেশের মানুষ ভোট দিতে পারে না। এবার একটি উৎসব মুখর পরিবেশে নির্বাচনটা হোক, মনুষ নিরাপদ বোধ করুক; এই ব্যবস্থাটা মাননীয় প্রধানমন্ত্রী করবেন। নয়তো এর দায়ভার মাননীয় প্রধানমন্ত্রীকেই বহন করতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close