নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জে জাতীয় যুব দিবস ২০২১ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, আমাদের অনেক যুবকরা হতাশাগ্রস্ত। আমাদের জীবন একটাই। এই ছোট জীবনে হতাশ না হয়ে যা কিছু আছে তা নিয়ে জীবনকে সাজানোর একটা পরিকল্পনা করা দরকার। আমরা শুনেছি নারায়ণগঞ্জে করোনায় লাশ পড়ে আছে সেটি কেউ ধরে নাই, যেসব যুবকেরা ওই সময় লাশ দাফনে কাজ করেছে এটা আলোকিত কাজ। এই কাজ গুলোর সাথে আমরা থাকবো।

যদি কোনো ধরনের সহায়তা লাগে আমরা আপনাদের পাশে থাকবো। সোমবার (১ নভেম্বর) সকাল ১১ টায় জালকুড়িতে অবস্থিত যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয়ে জাতীয় যুব দিবস ২০২১ উদযাপন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের ছেলে মেয়েরা অত্যন্ত মেধাবি। সরকার আপনাদের অনেক সুযোগ সুবিধা দিয়েছে,আপনারা প্রশিক্ষণ নিয়ে লেগে থাকেন।

যুবদের এখনি কাজ করার সময়। যদি কোন যুবক বা যুবতি কাজ করার জন্য সরকারের সহায়তা চান আমাদের কাছে যদি আসে, আমরা অবশ্যই সহায়তা করবো। আপনারা জানেন পৃথিবীর অর্ধেক বিজ্ঞানী ছিলো অটিস্টিক, তাহলে আমার নারায়ণগঞ্জের যুবক যুবতীরা পারবে না কেন? আমরা দুই স্টেপ করে হাফিয়ে যাই, দুই স্টেপ পার করলে সফলতা অর্জন করা যায় না। তাই হাল ছাড়া যাবে না।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামিম বেপারির সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ডিবির অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরি, সদর উপজেলার ইউএনও আরিফা জহুরা, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক একে এম শাহারিয়ার রেজাসহ, যুব উন্নয়ন অধিদপ্তরের নারায়ণগঞ্জ জেলার হোসনে আরা বেগম বেবীসহ প্রমুখ। বক্তব্য শেষে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ১০ জন প্রক্ষিণার্থীর হাতে ৬ লক্ষ টাকার চেক তুলে দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close