আইন ও অধিকারজাতীয়নারায়ণগঞ্জ

চাঁদাবাজির মামলায় নূর হোসেন সহ ৪ আসামির খালাস

নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনের মামলার মৃত্যুদন্ডাদেশপ্রাপ্ত আসামি নূর হোসেনসহ ৪ আসামিকে চাঁদাবাজির একটি মামলায় খালাস দিয়েছেন আদালত। মামলায় খালাস প্রাপ্ত অন্যরা হলেন- নূর হোসেননের ভাই নুরুদ্দিন ভাতিজা কাউন্সিলর বাদল ও লোকমান।

বৃহস্পতিবার (১২ মে) সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নূর হোসেনকে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ জেলা আদালতে আনা হয়৷ আদালতের কার্যক্রম শেষে পুনরায় পুলিশি নিরাপত্তায় তাকে কাশিমপুরের উদ্দেশ্যে নেওয়া হয়।  নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালত ২০১৪ সালের দায়ের হওয়া মামলার ৪ আসামিকে খালাস প্রদান করে রায় ঘোষণা করেন৷

এ মামলায় ৮ জন আসামি থাকলেও পুলিশের চার্জশিট থেকে পরবর্তীতে ৪ জনকে বাদ দেওয়া হয় এবং ৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়া হয়।

আদলতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমীন আহমেদ জানান, চাঁদাবাজির অভিযোগে মামলাটি ২০১৪ সালে করা হয়েছিল। মামলার বাদী ছিলেন সাইদুল ইসলাম। মামলায় আসামি ছিলেন নূর হোসেন, তার ভাই-ভাতিজাসহ আট জন৷ পরে চার্জশিট থেকে ৪ জনের নাম বাদ দিয়ে ৪ জনকে আসামি করা হয়। রায়ে অভিযুক্ত ৪ আসামিকেই খালাস দিয়েছেন আদালত ৷

তিনি আরও জানান, আজ নূর হোসেনের আরো তিনটি মামলার মধ্যে একটি মাদক মামলায় যুক্তিতর্ক হয়েছে, দুটি মামলার সাক্ষ্য গ্রহণের তারিখ থাকলেও সাক্ষীরা উপস্থিত হয়নি। তিনটি মামলার পরবর্তী তারিখ আগামী ১৪ জুলাই নির্ধারণ করেছে আদালত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close