জাতীয়ঢাকা

গ্যাসের মূল্যবৃদ্ধি জনগণ বরদাশত করবে না : খেলাফত মজলিস

খেলাফত মজলিসের ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরার বার্ষিক অধিবেশন অনুষ্ঠিত।

বজ্রধ্বনি ডেক্স:- খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা আহমদ আলী কাসেমী বলেছেন, নতুন করে জ্বালানী গ্যাসের মূল্যবৃদ্ধি জনগণ বরদাশত করবে না। দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে এমনিতেই সাধারণ মানুষ দিশেহারা। এরমধ্যে আবারও জ্বালানী গ্যাসের মূল্যবৃদ্ধির চেষ্টা চলছে। জ্বালানী গ্যাসের মূল্য বৃদ্ধি করলে নতুন করে সবকিছুর দাম বাড়বে, নতুন সমস্যা তৈরি হবে নাগরিক জীবনে। খেলাফত মজলিস ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরার অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

(৪ফেব্রুয়ারি ২০২২ইং) শুক্রবার, সকাল সাড়ে ৭টায় বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি অধ্যাপক আজীজুল হকের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক আবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত শুরার অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের যুগ্মমহাসচিব অধ্যাপক মো: আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোঃ মিজানুর রহমান।

অধিবেশনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগরী দক্ষিণের সহ-সভাপতি মাওলানা নুরুল হক, মোহাম্মদ জিল্লুর রহমান, সহ-সাধারণ সম্পাদক এইচ এম হুমায়ুন কবির আজাদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফারুক আহমদ ভূঁইয়া, হাজী হারুনুর রশীদ, বায়তুলমাল সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিন, অফিস সম্পাদক এডভোকেট এসএম সানাউল্লাহ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মাওলানা শায়খুল ইসলাম, উলামা বিষয়ক মাওলানা হাফিজ আহমদ আমিনী, মল্লিক মোহাম্মদ কিতাব আলী, আলহাজ্ব আবদুর রহমান, মাওলানা সরদার নেয়ামতুল্লাহ প্রমুখ।

অধিবেশনে নতুন করে এলপিজি ও অটোগ্যাসের মূল্যবৃদ্ধির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এলপিজি ও অটোগ্যাসের বর্ধিত মূল্য প্রত্যাহরের দাবি জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close