ঢাকা বিভাগ

কিশোরগঞ্জে বাদাম বিক্রেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

 

রাফি তালুকদারঃ
কিশোরগঞ্জ জেলার ভৈরবে বাদাম বিক্রেতার স্ত্রী শরীফা বেগমকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী ফারুক মিয়া বাদী হয়ে শনিবার সকালে অভিযুক্তদের বিরুদ্ধে ভৈরব থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
গত বুধবার (৫ জানুয়ারি) আনুমানিক রাত ২টার দিকে উপজেলার শ্রীনগর পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন_উপজেলার শ্রীনগর গ্রামের নুর আলীর ছেলে আলমগীর মিয়া ও কিতাব আলীর ছেলে মানিক মিয়া।

শরীফা বেগম অভিযোগ করে বলেন, ঘটনার দিন রাতে তার স্বামী বাসায় ছিলনা। ওই রাতে আলমগীর দরজায় নক করলে তিনি দরজা খুলে দেন। কিছু বুঝার আগেই সে আমার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। আলমগীরের পর মানিকও ঘরে ঢুকে জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

তিনি আরো বলেন, ভয়ে রাতে কাউকে না জানিয়ে পরদিন সকালে ঘটনাটি তার স্বামীসহ এলাকার মেম্বার ও মাতাব্বরদেরকে জানানো হয়। কিন্তু কুচক্রি মহলের প্ররোচনায় পড়ে ঘটনার বিচার করেনি তারা। তাই বাধ্য হয়ে আজ সকালে ভৈরব থানায় অভিযোগ করেছি সঠিক বিচারের আশায়।

গৃহবধূর স্বামী ফারুক মিয়া জানান, তিনি রাজধানী ঢাকায় ফেরি করে বাদাম বিক্রি করেন। ঘটনার দিন সে বাসায় ছিলো না। তার স্ত্রী ঘটনাটি জানালে ভৈরবে এসে বিচারের আশায় থানায় অভিযোগ করা হয়েছে। তবে এঘটনা সত্য কি মিথ্যা তা যাচাই করার জন্য সময় নিচ্ছে পুলিশ। তাই অভিযোগ দেয়ার কয়েক ঘন্টা পার হলেও মামলার বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে না বলে অভিযোগ রয়েছে পুলিশের বিরুদ্ধে।এ ঘটনায় অভিযুক্ত আলমগীর ও মানিকের সাথে চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

ভৈরব থানার ওসি মো. গোলাম মোস্তফা জানান, ধর্ষণের অভিযোগে একজন গৃহবধূ থানায় একটি অভিযোগ দিয়েছে। ঘটনাটির সত্যতা যাচাই করতে পুলিশ তদন্ত করছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে মামলাসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close