সিলেট বিভাগ

কমলগঞ্জে ১২০জন শিক্ষার্থীর মধ্যে ট্যাব বিতরণ

কমলগঞ্জ সংবাদদাতা:  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পরিসংখ্যান ব্যুরো কর্তৃক সরকারী, এমপিওভুক্ত, নন এমপিওভূক্ত কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসাসমূহের একাদশ, দ্বাদশ ৯ম ও ১০ম শ্রেণীর ১২০জন মেধাবী শিক্ষার্থীর মধ্যে ট্যাব বিতরণ করা হয়েছে।

আজ (১১ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্প বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো-এর পৃষ্ঠপোষকতায় আলোচনা সভা এবং ট্যাবলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রইস আল রেজুয়ান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান, জেলা পরিসংখ্যান অফিসের ভারপ্রাপ্ত উপ পরিচালক সৌরভ পাল মিঠুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা,  জনপ্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close