সাহিত্যসিলেট বিভাগ

কমলগঞ্জে ১১ গুণিজনকে সম্মাননা প্রদান

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে গুণিজন সম্মাননা প্রদান করা হয়েছে। গত শুক্রবার (২১ জুলাই) বিকাল ৫টায় উপজেলার আদমপুর ইউনিয়নের তেতইগাও গ্রামের মণিপুরি কালচারাল কমপ্লেক্সে ১১ গুণি ব্যক্তিকে সম্মাননা প্রদান করেন বাংলাদেশ মণিপুরী সাহিত্য সংসদ (বামসাস)।

বামসাস সাধারণ সম্পদক নামব্রম শংকর ও প্রচার ও প্রকাশনা সম্পাদক অয়েকপম অঞ্জুর যৌথ সঞ্চালনায় এ সময় অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন লেখক ও কথাসাহিত্যিক আকমল হোসেন নিপু, বামসাস কেন্দ্রীয় কমিটি সভাপতি এ, কে, শেরাম, বামসাস কমলগঞ্জ শাখা সভাপতি মাইবম বীরেন্দ্র।

গুণিজন সম্মাননা অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, কমলগঞ্জের কবি ও লেখক আব্দুস ছামাদ, শিক্ষক ও কবি সাজ্জাদুল হক স্বপন, কমলগঞ্জ বামসাস এর উপদেষ্টা ইবুংহাল সিংহ শ্যামল, বাংলাদেশ মণিপুরি সাহিত্য সংসদ ছোট ধামাই শাখার সভাপতি অহৈবম রনজিৎ প্রমুখ। গুণিজনদের মধ্যে বক্তব্য রাখেন, কমলগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, জুড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, শ্রীমতী পদ্মা দেবী ও হেলাল উদ্দিন। গুণিজন সম্মাননাপ্রাপ্তরা হলেন-কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, জুড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের সদস্য শ্রীমতি পদ্মা দেবী, কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের সদস্য মো. জুমের আলী, ইসলামপুর ইউনিয়নের মো. ফজলুর রহমান, আদমপুর ইউনিয়নের মো. হেলাল উদ্দিন, আদমপুর ইউনিয়নের মো. কামরুজ্জামান, আদমপুর ইউনিয়নের গুলনাহার বেগম, ইসলামপুর ইউনিয়নের হাজেরা পারভীন, আদমপুর ইউনিয়নের জরিনা বেগম এবং আলীনগর ইউনিয়নের সত্যজিৎ সিংহ।

অনুষ্ঠানে ১১জন গুণিজনের মাঝে ক্রেস্ট, পোষাক ও উত্তরীয় দিয়ে সম্মাননা জানানো হয়। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close