সিলেট বিভাগ

কমলগঞ্জে শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা

সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব উপলক্ষে কমলগঞ্জে র‌্যালী, আলোচনা সভা ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত ।

কমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা: “শেখ হাসিনার হাতটি ধরে, পথের শিশু যাবে ঘরে” এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান।

উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এ উপলক্ষে আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সমাজসেবা কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সমাজসেবা কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিন। এসময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুয়েব হোসেন চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে আরা তালুকদারসহ অর্ধশতাধিক সমাজকর্মী অংশগ্রহণ করেন। সভায় বক্তারা বলেন, আজকে শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই পরিবারের পাশাপাশি এই শিশুদের সঠিক পরিবেশে গড়ে তুলতে সমাজকর্মীদের ভূমিকার কোন বিকল্প নেই। তাই শিশু সুরক্ষায় সমাজকর্মীদের আরো বেশি গুরুত্ব প্রদানের আহ্বান জানান।

পরে একই স্থানে পল্লী সমাজসেবা কার্যক্রমের আওতায় সংশ্লিষ্ট জনবল ও সুফল ভোগীদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close