বিনোদন

মিস এভারগ্রীন বাংলাদেশ ২০২৩ এর মুকুট বিজয়ী নারায়ণগঞ্জের হ্যাপি

সুন্দরী তরুনীদের প্রতিভা অন্বেষনে রাজধানীর আভিজাত্যপূর্ণ পাঁচতারা হোটেল শেরাটনের গ্রান্ড বলরুমে জমকালো আয়োজন অনুষ্ঠিত হলো কোদোমো প্রেজেন্টস্ মিস এভারগ্রীন বাংলাদেশ এর প্রথম সিজনের গ্রান্ড ফিনালে।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশনের চেয়ারম্যান সিমা হামিদ।

মিস এভারগ্রীন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা মেজবাহ্ উল আলম সাজু বলেন, আমাদের লক্ষ্য বুদ্ধিমত্ত্বা সম্পন্ন তরুণীদের যাচাই বাছাইয়ের মাধ্যমে নির্বাচিত করা যারা আগামীদিনে বাংলাদেশের বিভিন্ন ক্ষেত্রে প্রতিনিধিত্ব করবে।

গোটা আয়োজনে বিচারকের দ্বায়িত্বে ছিলেন চিত্রনায়িকা রোজিনা, মাহিয়া মাহি, জনপ্রিয় গায়িকা আঁখি আলমগীর, মডেল ও অভিনেতা অন্ত করিম ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ, বিউটিশিয়ান আফরোজা পারভিন।

দেশের প্রায় পাঁচ শতাধিক তরুণীদের মধ্যে যাচাই বাছাইযের মাধ্যমে নির্বাচিত সেরা ১৫ জনকে নিয়ে ফাইনালের আয়োজনে বিচারকের চুড়ান্ত বিচারে মিস এভারগ্রীন বাংলাদেশ ২০২৩ এর মুকুট বিজয়ী হয়, নারায়ণগঞ্জের মেয়ে হ্যাপি আকতার মমতাজ, প্রথম রানার আপ হয় ঢাকার মেয়ে নুশরাত জাহান দীপ্তি , দ্বিতীয় রানার আপ হয় নরসিংদীর (ট্রান্সজেন্ডার নারী) ইয়াছিন আহমেদ সকাল।

মুকুট বিজয়ীকে ২ লক্ষ টাকার প্রাইজমানি দেয়া, ফাষ্ট রানার আপ ১ লক্ষ টাকা ও দ্বিতীয় রানার আপকে ৫০ হাজার টাকার প্রাইজমানি দেয়া হয়, এছাড়াও বাকিদের ক্রেষ্ট ও সার্টিফিকেটসহ নগদ দশ হাজার টাকা করে প্রদান করা হয়। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় ব্রান্ড প্রমোটার ও মডেল বারিশা হক। গোটা জমকালো আয়োজনের সাংস্কৃতিক পর্বে সংগীত পরিবেশন সহ, অভিনেত্রী শখ ও তারিন জাহান নৃত্য পরিবেশনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close