সোনারগাঁও

সোনারগাঁয়ে দুই ভাইকে কুপিয়ে হত্যা: অভিযুক্তদের বাড়িতে আগুন

সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্তদের বাড়িঘর পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দিয়েছে বিক্ষুদ্ধ স্থানীয় বাসিন্দারা।

কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় রোববার রাতে দুটি বসতঘর ও দশটি ভাড়া দেয়া টিনের ঘর পুড়িয়ে দেয়া হয়।

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখর উদ্দিন জানান, রোববার রাত ১০টার দিকে ওই এলাকায় স্থানীয়রা ফোন করে আগুন লাগার খবর দেয়। পরে সোনারগাঁ স্টেশনের দুটি ইউনিটের এক ঘণ্টার চেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। আগুনে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি তবে ঘরগুলো পুড়ে হয়ে গেছে।

কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, ‘হত্যাকাণ্ডের ঘটনায় একদল লোক পেট্রোল দিয়ে কয়েকটি ঘরে আগুন ধরিয়ে দেয়। পরে এলাকায় বিদ্যুৎ ও গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়া হয়। এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে যাচ্ছেন।’

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক আহসান হাবিব জানান, রোববার দুপুরে তিন ভাইকে কুপিয়ে জখম করার পর অভিযুক্তরা বাড়িঘরে তালা দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় দুই ভাই নিহত হওয়ার খবরে নিহতদের স্বজন ও বিক্ষুব্ধ এলাকাবাসী মিলে তালাবন্ধ ঘরগুলোতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে অভিযুক্ত মহিউদ্দিনসহ তার ছেলেদের ঘরবাড়ি পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে এনেছে।

রোববার দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ৪৮ বছর বয়সী আসলাম সানি ও তার ছোট ভাই ৩৫ বছর বয়সী শফিকুল ইসলাম রনি হত্যায় অভিযুক্ত চাচা মহিউদ্দিন ও তাদের ছেলেদের দুটি বসতঘর ও ৫টি ভাড়া দেয়া টিনের কক্ষে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। এ ঘটনায় এখনও মামলা হয়নি বলে জানায় পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close