জাতীয়নারায়ণগঞ্জনির্বাচনী হালচালরাজনীতি

তৈমূর বিজয়ী হলে জনতার বিজয় হবে : বিএনপির মহাসচিব র্মিজা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তৈমুর সাহেব জনগণের দাবির মুখে, পরিবেশ পরিস্থিতিতে প্রার্থী হয়ে গেছেন। তিনি এখন জনতার প্রার্থী হয়েছেন। তিনি বিজয়ী হলে জনতার বিজয় হবে। তিনি ব্যর্থ হলে কিন্তু সরকার বলবে বিএনপির একজন নেতা স্বতন্ত্র নির্বাচন করে পরাজয় বরণ করেছেন। এমন পরিস্থিতিতে আপনারা বিবেক বিবেচনা করে যা ভালো মনে হয় করবেন। আপনাদের যার যার অবস্থান থেকে আপনারা আপনাদের কর্তব্য ঠিক করে নেবেন।

বুধবার (২৯ ডিসেম্বর)  নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পদক এটিএম কামালে মুঠোফোনে ফোন করে এসব কথা বলেন তিনি। এরআগে তিনি নির্বাচনে তৈমূর আলমের ব্যাপারে খোঁজ খবর নেন।

এটিএম কামাল বলেন, মহাসচিব যখন ফোন দেন তখন আমরা ওলামাদলের একটি বৈঠকে ছিলাম। আমি তখন তৈমুর আলম খন্দকারের কাছে ফোন দিলে তার সাথেও মহাসচিবের কথা হয়। তিনি প্রার্থীর খোঁজ খবর নিয়েছেন।

এটিএম কামাল আরও জানান, মহাসচিব আরো বলেন, নারায়ণগঞ্জে নির্বাচনে কাজ করতে দলীয় কোন বিধি নিষেধ নেই। আপনারা যদি ইচ্ছা করেন, স্বতন্ত্র প্রার্থীর পক্ষে যদি কাজ করেন এতে দল বাধা দেবেনা। যেহেতু আমরা মানুষের মৌলিক অধিকারে বিশ্বাস করি তাই স্থানীয় মানুষের চাহিদা ও তাদের পছন্দে আমাদের কোন বিধি নিষেধ নেই।

প্রসঙ্গত: বুধবার সকালে তৈমূল আলম খন্দকার বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে নাসিকের সিদ্ধিরগঞ্জে ১ ও ২নং ওয়ার্ডে গণসংযোগ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close