জাতীয়নারায়ণগঞ্জমতামতরাজনীতি

এই ৫৪ দলের ৫২ জোটে কোন কাজ হবে না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বিএনপি বলেছিল ১০ তারিখের পরে খালেদা জিয়ার কথায় দেশ চলবে। ১১ তারিখে তারেক জিয়া আসবে, আসে নাই। তখন আমি কোন একটা টেলিভিশনে বলেছিলাম ওরা ঘোড়ার ডিম পারবে। ঘোড়া যেমন ডিম পাড়ে না, তাদেরও কোনো সুযোগ আছে বলে আমার মনে হয় না।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন চলাকালীন সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, বিএনপি এখন দুই ভাগে বিভক্ত, একটি আম্মা গ্রুপ আরেকটি ভাইয়া গ্রুপ। ভাইয়া গ্রুপ যে বিদেশে বসে আছে, সে তার ব্যক্তি স্বার্থে বিএনপি’র বহু নেতা কর্মীর জীবন ধ্বংস করছে। তারা নির্বাচন চাচ্ছে না তারা দেশে একটি এনার্কি সৃষ্টি করতে চাচ্ছে। কয়েকদিন আগে কিন্তু কিছু জঙ্গি ধরা পড়েছে যারা ওয়েল ট্রেইন্ড।

তিনি আরো বলেন, জাতির পিতার কন্যার উপরে আল্লাহর রহমতের চাদর বিছানো আছে। আর বাংলাদেশের মানুষের অগ্রগতির প্রশ্নে আগামীতে ইনশাআল্লাহ শেখ হাসিনার সরকার আবারও ক্ষমতায় আসবে। বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না, সেটা নিয়ে আমাদের কোন চিন্তা নাই। আমার মনে হয় বিএনপি’র দশজনের মধ্যে ৯ জন নির্বাচন করতে চায়। কিন্তু হয়তো তারা সাহস করে বলতে পারে না।

শামীম ওসমান বলেন, নির্বাচনের এক বছর বাকি আছে। তো আমরা দেখি এই ৫৪ জোট ৫২ জোট, এতে কোন কাজ হবে না। সামনে যে নির্বাচনী খেলা হবে, সেখানে আমার বিশ্বাস জনগণ আওয়ামী লীগের পক্ষে রায় দিবে এবং আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় আসবে।

এ সময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহাসহ অনেকে উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close