জাতীয়রাজনীতি

গণঅধিকার পরিষদের ১৬৩ সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা

নুরুল হক নুর নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদের ১৬৩ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঘোষিত আংশিক কমিটিতে সহ-সভাপতি করা হয় ১৭ জনকে, যুগ্ম সাধারণ সম্পাদক করা হয় ১৩ জনকে, সাংগঠনিক দশ বিভাগে ১০ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়। এ ছাড়া সম্পাদক করা হয় ৩৪ জনকে, সহ-সম্পাদক করা হয় ৬৮ জনকে এবং সদস্য করা হয় ১৯ জনকে।

সহ-সভাপতি হয়েছেন নাজমুস সাকিব, অ্যাডভোকেট বিপ্লব কুমার পোদ্দার, মো. সোহরাব হোসেন, আব্দুর রহমান, জাফর মাহমুদ, মো. নিজাম উদ্দিন, ইঞ্জিনিয়ার কবীর হোসেন, শফিকুল ইসলাম, ওয়াহেদুর রহমান মিল্কি, মীর শাহাজাহান আলী, মো. আফজাল হোসেন, মোহাম্মদ জাহিদুর রহমান, ডা. সাজ্জাদ হোসেন, মো. মাজেদুল ইসলাম, রাফিয়া সুলতানা, প্রিন্সিপাল এমএ মালেক, অ্যাডভোকেট গোলাম সরওয়ার খান জুয়েল।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন হাসান আল মামুন, মাহফুজুর রহমান খান, মো. মশিউর রহমান, অ্যাডভোকেট তৌফিক শাহরিয়ার, মো. রবিউল হাসান, জিলু খান, ঝুনু রঞ্জন দাস, মুহাম্মদ তুহিন ফারাবী, মো. শাখাওয়াত হোসেন (রাতুল), আনিসুর রহমান মুন্না, কামরুন নাহার ডলি, এসএম সাফায়েত হোসাইন, জামান আহমেদ সিদ্দিকী।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. তোফাজ্জল হোসেন (ঢাকা), মো. সুমন কবির (রাজশাহী ), মাসুদ মোন্নাফ (রংপুর), বায়েজিদ হোসেন সাহেদ (ফরিদপুর), রফিকুল ইসলাম রাসেল (বরিশাল), আশিক ইকবাল (খুলনা), আব্দুল্লাহ আল মামুন সুজন (সিলেট), মো. ইকবাল হোসাইন (ময়মনসিংহ), ইঞ্জিনিয়ার মুরাদ (কুমিল্লা), লোকমান হোসেন (চট্টগ্রাম)।

দপ্তর সম্পাদক হয়েছেন শাকিল উজ্জামান, ‌সহ-দপ্তর সম্পাদক ইব্রাহিম খোকন ও আকন্দ মোহাম্মদ উজ্জ্বল, অর্থ সম্পাদক শহিদুল ইসলাম ফাহিম, সহ-অর্থ সম্পাদক শেখ লতিফ উদ্দিন, নুরুল আমিন, গণমাধ্যম ও সম্প্রচার সম্পাদক আবু হানিফ, সহ-গণমাধ্যম ও সম্প্রচার সম্পাদক এসএস আহমেদ, এনায়েত হাসিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শহিদুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহাগ হোসাইন, সাইফুদ্দিন সুমন, আইন সম্পাদক অ্যাডভোকেট শেখ শওকত হোসেন, সহ-আইন সম্পাদক অ্যাডভোকেট সাজেদুল ইসলাম রুবেল, অ্যাডভোকেট হাবিবুর রহমান, মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট খালিদ হাসান, সহ-মানবাধিকার সম্পাদক ফাতেমা তুজ জোহরা রেসা, মুনতাসির মাহমুদ, শিক্ষা সম্পাদক অ্যাডভোকেট ড. শোয়েব মাহমুদ, সহ-শিক্ষা সম্পাদক জাহেদুর রহমান, প্রভাষক শাখাওয়াত হোসেন, রাজনৈতিক প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শামসুল আলম, সহ-রাজনৈতিক প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক খন্দকার সাইদুজ্জামান সুমন, ইঞ্জিনিয়ার এসএমএ মাহমুদ, নারী বিষয়ক সম্পাদক নুসরাত জাহান কেয়া, সহ-নারী বিষয়ক সম্পাদক জাহানারা ইসলাম ও মীর দিলরুবা সুলতানা, পরিকল্পনা ও টেকসই উন্নয়ন সম্পাদক ফিরোজ আলম মাসুদ, সহ-পরিকল্পনা ও টেকসই উন্নয়ন সম্পাদক সালেহ উদ্দিন আহমেদ এবং মো. রবিউল আযম, কর্মসূচি ও নিরাপত্তা বিষয়ক সম্পাদক ওমর ফারুক সন্দীপ, সহ-কর্মসূচি ও নিরাপত্তা বিষয়ক সম্পাদক আহসান হাবিব এবং আলাউদ্দিন আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. হায়দার হোসেন, সহ-বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি সম্পাদক তাওহীদুল ইসলাম তুহিন এবং আবুল কালাম আজাদ,
তথ্য ও গবেষণা সম্পাদক মো. নাজমুল হুদা, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম, আশফাকুর রহমান শাওন, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক, ইঞ্জিনিয়ার জাহিদুল আলম প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close