নারায়ণগঞ্জরাজনীতিসারাদেশ

বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর এলডিপির মানববন্ধন 

স্টাফ রিপোর্টারঃ গতকাল ১৪ অক্টোবর রোজ শুক্রবার বিকেল সাড়ে তিনটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব চত্বরে নারায়ণগঞ্জ মহানগর এলডিপির মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
উক্ত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি ( এলডিপি) নারায়ণগঞ্জ মহানগর আহ্বায়ক কামাল প্রধান বলেন দেশের সর্বস্তরের মানুষকে জীম্মি করে আতংকিত করে ফায়দা লুটছে অবৈধ সরকার।  যে সরকার বিনাভোটে নির্বাচিত  হয় সেই সরকার কখনো জনগণের কল্যানে আসতে পারেনা কারন তারা তো জনগণের ভোটাধিকার হরণ করেছেন।
তিনি আরো বলেন সারা দেশ এখন ভয়ংকর দুর্ভিক্ষ দিয়ে যাচ্ছে। আজ সমাজের কোন শ্রেণী পেশার মানুষই ভালো নেই তাই আসুন আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কর্নেল অলি আহমেদ বীর বিক্রম এর হাতকে শক্তিশালী করে মেহনতী মানুষের কল্যানে কাজ করি আর অবৈধ সিন্ডিকেট কালো বাজার ভেঙে দেই। আপনারা সবাই আমাদের সাথে ঐক্যবদ্ধ হয়ে পাশে থাকলে অবশ্যই জুলুমবাজদের অন্যায় রুখে দিবো ইনশাআল্লাহ।
উক্ত মানববন্ধনে নারায়ণগঞ্জ মহানগর এলডিপির সদস্য সচিব   মোক্তার হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- যুগ্ম সদস্য সচিব, আলমগীর,  সদস্য সবুর হোসেন স্বপন, রফিক শেখ, ইসমাইল, ইব্রাহিম, আব্দুল, মানিক শেখ, সুমন দেওয়ান, সবুজ, আঃ জলিল, শামীম, সোলেমান, নজরুল ইসলাম, মোশারফ, প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close