রাজনীতিসিদ্ধিরগঞ্জ

শামীম ওসমানের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগ সভাপতি প্রকৌশলী মাসুদ

 

শারীরিক ভাবে অসুস্থ হয়ে রাজধানীর এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। প্রিয় নেতার আশু রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জবাসী ও দেশের মানুষের কাছে দোয়া চেয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি প্রকৌশলী লায়ন মো: ইউসুফ আলী মাসুদ।

গতকাল (২৩ মার্চ) বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে প্রেরিত বার্তায় শামীম ওসমানের সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া চেয়ে সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগ সভাপতি প্রকৌশলী লায়ন ইউসুফ আলী মাসুদ বলেন, আমাদের মাননীয় এমপি শামীম ওসমান সাহেব সকালে তিনি এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ডাক্তারদের পরামর্শে কোলোনস্কপি সহ তার বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। আল্লাহর অশেষ রহমতে গুরুতর কোনো সমস্যা ধরা পড়েনি। আলহামদুলিল্লাহ তিনি এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন। আজ শুক্রবার তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের পক্ষ থেকে বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।

নারায়ণগঞ্জ বাসীর কাছে এবং দেশবাসীর কাছে সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের পক্ষ থেকে শামীম ওসমান সাহেবের সুস্থতার জন্য দোয়া চাই। সকলের দোয়ায় তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন, ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close