অপরাধজাতীয়নারায়ণগঞ্জসিদ্ধিরগঞ্জ

নিখোঁজের ৪র্থ দিন শীতলক্ষ্যায় বুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে নারায়ণগঞ্জ নৌ থানা পুলিশ। সোমবার (৭ নভেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের বনানী ঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ নৌ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মনিরুজ্জামান মনির।

নিহত যুবকের নাম ফারদিন নূর পরশ (২৪)।সে ফতুল্লার কুতুবপুরের দেলপাড়ার নয়ামাটি এলাকার কাজী নুরুদ্দীন রানার ছেলে। তবে তারা বর্তমানে ঢাকার ডেমরার শান্তিবাগ কোনাপাড়া এলাকায় বসবাস করেন। পরশ বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

নারায়ণগঞ্জ নৌ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মনিরুজ্জামান মনির বলেন, বিকেলের দিকে শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় এক অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ ভাসছে এমন খবর পাই। পরে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নিহত ফারদিন নূর পরশ গত ৪ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন। এরপর তার বাবা কাজী নুরুদ্দিন ৫ নভেম্বর রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এ ঘটনায় ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close